মেলায় টেকনোর নতুন দুই ফোরজি ফোন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০১৮, ১৩:২১

আকর্ষণীয় সব অফার ও মুল্যছাড় নিয়ে গ্রাহকদের হাতে অত্যাধুনিক প্রযুক্তির স্মার্টফোন তুলে দিতে রাজধানীতে চলতে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো -২০১৮’। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার ১২ তারিখ থেকে শুরু হওয়া এই মেলা ১৪ জুলাই পর্যন্ত মেলা চলবে

এবারও স্মার্ট ফোন ও ট্যাব এক্সপো’র প্লাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে টেকনো মোবাইল। উদ্বোধনী দিনে, স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে টেকনো মোবাইল পপ ওয়ান এস, পপ ওয়ান এস প্রো নামে নতুন দুইটি ৪জি স্মার্টফোনের উন্মোচন করে।

প্রিমিয়াম ডিজাইন ও আউটলুকে উভয় স্মার্টফোনে থাকা ৫.৫ ইঞ্চি ফুল ভিউ (এইচডি প্লাস) ডিসপ্লেতে ৪জি এল টি ই ফিচারে দ্রুত গতির ইন্টারনেট ব্যবহার হবে আরো দুর্দান্ত।

পপ ওয়ান এস প্রো’র ২জিবি র‌্যাম এবং ১৬ জিবি রম এর সাথে এর ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর এ, পারফরমেন্স হবে আরো দারুণ। পপ ওয়ান এস হ্যান্ডসেটে রয়েছে ১ জিবি র‌্যাম।

স্পষ্ট ছবির নিশ্চয়তা দিতে পপ ওয়ান এস, পপ ওয়ান এস প্রো উভয় হ্যান্ডসেটেই রয়েছে, ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। পপ ওয়ান এস প্রো তে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং পপ ওয়ান এস এর ক্ষেত্রে থাকছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ছবির উজ্জলতা বাড়াতে ক্যামেরা ফিচারে আছে ডুয়েল এল ই ডি ফ্ল্যাশ।

দুইটি স্মার্টফোন-ই অ্যানড্রয়েড ৮.১ ওরিও ভার্সনে চালিত এবং রয়েছে স্পর্শকাতর ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ৩,০০০ এমএএইচ ব্যাটারি দীর্ঘ সময় পর্যন্ত পপ ওয়ান এস, পপ ওয়ান এস প্রো কে রাখবে সচল।

পপ ওয়ান এস, পপ ওয়ান এস প্রো স্মার্টফোন এর মুল্য নির্ধারণ করা হয়েছে ৮,৯৯০ টাকা, ৯,৯৯০ টাকা। তিনটি ভিন্ন রঙ এ - শ্যাম্পেন গোল্ড, মিডনাইট ব্ল্যাক এবং সিটি ব্লু পাওয়া যাচ্ছে আপনার নিকটস্থ রিটেইল আউটলেটে।

(ঢাকাটাইমস/১৪জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :