প্লেব্যাক সম্রাটের জন্মদিন আজ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৮, ১৫:১৩

ঢাকাই সিনেমায় আধিপত্য বিরাজকারী এক প্লেব্যাক সিঙ্গারের নাম এন্ড্রু কিশোর। সিনেমা সংশ্লিষ্টদের কাছ থেকে পেয়েছেন ‘প্লেব্যাক সিঙ্গার’ খেতাব। আজ রবিবার এই শিল্পীর জন্মদিন। তবে বরাবরের মতোই জন্মদিনে নেই তেমন কোনো আয়োজন। কারণ তার শ্বাশুড়ি খুব অসুস্থ। পরিবারের সবারই তাই সময় কাটছে হাসপাতালে। কিন্তু সকালে ঘরোয়া আয়োজনে একটি কেক কেটেছেন নিয়মরক্ষার জন্য। ঢাকা টাইমসকে এমনটাই জানিয়েছেন তিনি।

 এ্যান্ড্রু কিশোর বলেন, জন্মদিন নিয়ে আমার কখনোই কোনো বাড়াবাড়ি রকমের কিছু করা হয়ে উঠেনি। যতোটুকু না করলেই নয় ততোটুকুই পরিবার থেকে করা হয়েছে। আর এবার যেহেতু আমার শ্বাশুড়ি অসুস্থ, তাই তেমন কিছুই করা হচ্ছে না। আমার স্ত্রী তার মায়ের সেবা করা নিয়েই ব্যস্ত।

এদিকে আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহে কলকাতার নজরুল মঞ্চে সঙ্গীত পরিবেশন করবেন এন্ড্রু কিশোর।

সম্প্রতি ফরিদ আহমেদের সুর সঙ্গীতে ‘অধিকার’ সিনেমায় একটি গানে কন্ঠ দিয়েছেন তিনি। গানটি লিখেছেন মোহাম্মদ রফিক উজ্জামান।

এছাড়া প্রয়াত সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের লেখা শেষ তিনটি গান আলম খানের সুর সঙ্গীতে গাইছেন এ্যান্ড্রু কিশোর। এরমধ্যে একটি গানের কাজ শেষ হয়েছে। গানটি হচ্ছে ‘ফুলের গন্ধের মতো থেকে যাবো তোমার রূমালে’। তবে গানটি কোন প্রযোজনা সংস্থা থেকে প্রকাশ পাবে তা এখনো চুড়ান্ত হয়নি বলে জানান এ্যান্ড্রু কিশোর।

১৯৮২ সালে ‘বড় ভালো লোক ছিলো’ সিনেমায় গান গেয়ে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। এরপর আরো সাতবার এই পুরস্কারে ভূষিত হন তিনি।

ঢাকাটাইমস/৪ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :