ভেনিসে বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড নিয়ে মতবিনিময়

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৯, ২২:১৪

আগামী ১৪ এপ্রিল ইতালির ভেনিসে অনুষ্ঠিত হতে যাওয়া বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড-২০১৯ সফল করার লক্ষ্যে ভেনিসের বাংলাদেশি কমিউনিটির সাথে যুক্তরাজ্য থেকে আসা বাংলা কাগজের একটি প্রতিনিধি দলের মতবিনিময় সভা হয়েছে।

রবিবার ভেনিসের বাংলা স্কুলের কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় বক্তারা এই প্রথমবারের মতো যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আসা প্রায় দুই শতাধিক অতিথির উপস্থিতিতে ভেনিসে অনুষ্ঠিত হতে যাওয়া বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড সফল করতে সর্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস দেন।

ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সারোয়ারের সভাপতিত্বে ও বাংলা কাগজের ব্যুরো প্রধান নাজুমল হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় যুক্তরাজ্য থেকে আসা বাংলা কাগজের ডাইরেক্টর আব্দুল এম চৌধুরী সমুন,নির্বাহী সম্পাদক চ্যানেল এস প্রতিনিধি রিয়াদ আহাদ,বার্মিংহাম ব্যুরো প্রধান এটিএন বাংলা ইউকের জয়নাল ইসলাম ও বিশেষ প্রতিনিধি চ্যানেল আই ইউরোপের লোকমান হোসেন কাজী ছাড়াও ভেনিস কমিউনিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন এমদাদুল হক, সুহেল মিয়া, আক্তার উদ্দিন, সুহেলী আক্তার বিপ্লবী, নুর আলী পাঠান জিল্লুর, এমডি আক্তার উদ্দিন, মোহাম্মদ নাসির উদ্দিন পান্না, গাজী মাহবুব হোসেন গফুর, শহিদুল ইসলাম সুজন, রিয়াজুল ইসলাম, মোহাম্মদ উল্লাহ সুহেল, মোবারক হোসেন, আনোয়ার হোসেন, রতন মিয়া, আল আমিন সুমন, আরকান মিয়া, সুহেল ঠাকুর, কাজী মাহফুজ রানা, আমির হোসেন, মোহাম্মদ লিটন, আবসারি খানম রিক্তা, রিমা বড়ুয়া, দিলরুবা জামান, সুরাইয়া আক্তার, মোক্তার হোসেন আশিক প্রমুখ।

আগামী ১৪ এপ্রিল এই প্রথমবারের মতো ইতালির ভেনিসে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড, যেখানে ইতালির বাংলাদেশি কমিউনিটির মধ্যে নানা ক্ষেত্রে সাফল্য অর্জনকারী বাংলাদেশিদের অ্যাওয়ার্ড ও সম্মাননা প্রদান করা হবে। কমিউনিটির নানা শীর্ষ নেতৃবৃন্দসহ এই অনুষ্ঠানে শুধু যুক্তরাজ্য থেকেই প্রায় দুই শতাধিক অতিথি যোগ দেবেন।

এই কমিউনিটি অ্যাওয়ার্ড সফল করার লক্ষ্যে বাংলা কাগজের একটি প্রতিনিধি দল ইতালি সফর করছেন। তারা ইতিমধ্যে ভেনিসের বাঙালিদের সাথে মতবিনিময় সভা করা ছাড়াও অ্যাওয়ার্ড অনুষ্ঠান সফল করার লক্ষ্যে সকলের সহযোগিতা চেয়ে ২২ জানুয়ারি মিলানের বাঙালি কমিউনিটির সাথে আরেকটি মতবিনিময় সভায় মিলিত হবে।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত