লবণ মাঠে মিলল সাড়ে সাত কোটি টাকার ইয়াবা

টেকনাফ প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:১৫ | প্রকাশিত : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৭

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংস্থ জাফর প্রজেক্টের লবণ মাঠ থেকে আড়াই লাখ পিস ইয়াবা জব্দ করেছে বিজিবি সদস্যরা। তবে এ ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট কাউকে আটক করা সম্ভব হয়নি।

২ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবির) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আছাদুদ-জামান চৌধুরী বলেন, টেকনাফের হোয়াইক্যংস্থ জাফর প্রজেক্টের লবণ মাঠ এলাকা দিয়ে মায়ানমার থেকে একটি ইয়াবা বড়ির চালান আসছে।

এমন গোপন খবরে মঙ্গলবার ভোর রাত ৫ টার দিকে তার নেতৃত্বে জীম্মংখালী বিওপির একটি বিশেষ টহলদল ওই এলাকায় অবস্থান নেয়। এসময় একদল সন্দেহভাজন লোক বস্তা মাথায় নিয়ে হোয়াইক্যং জাফর প্রজেক্ট লবণ মাঠ এলাকা দিয়ে নয়াবাজারের দিকে আসছিলেন।

বিজিবির টহলদল চোরাকারবারীদের দূর থেকে থামার নির্দেশ দিলে তারা দৌড়াতে থাকেন।

এসময়  বিজিবি সদস্যরা  তাদের ধাওয়া করলে এক পর্যায়ে চোরাকারবারীরা বস্তা ফেলে দ্রুত পাশ্ববর্তী গ্রামে পালিয়ে যায়। পরে ওই এলাকায় তল্লাশি চালিয়ে চোরাকারবারীদের ফেলে যাওয়া ২ লাখ ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৭ কোটি ৫০ লাখ টাকা বলে তিনি জানান।

উদ্ধারকৃত ইয়াবা ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।যা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলে জানিয়েছেন তিনি।

ঢাকাটাইমস/০৫ফেব্রুয়ারি/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :