পিরোজপুরে আগুনে পুড়ল ৫ দোকান

পিরোজপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মার্চ ২০১৯, ১০:১৫

পিরোজপুর জেলা শহরের ক্লাব রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫টি ব্যবসা প্রতিষ্ঠান ভষ্মীভূত হয়েছে। শুক্রবার সকাল পৌনে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এত কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

আগুনে ৫টি দোকানের মধ্যে ফার্মেসি, লাইব্রেরী, ফল ও রেক্সিনের দোকান এবং সেলুন রয়েছে। এর মধ্যে তিনটি সম্পূর্ণ ও দুটি আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে বলে ফায়ার সার্ভিস নিশ্চিত করেছে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সকাল পৌনে সাতটার দিকে আগুন দেখেতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা আব্দুল হক ঢাকাটাইমসকে জানান, একটি রেক্সিনের দোকান থেকে আগুনের সূত্রপাত। পরে পাশ্ববর্তী দোকানগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। আমাদের কর্মীরা প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ক্ষতির পারিমান ১৫ লাখ টাকা ও উদ্ধার হয়েছে  প্রায় ২কোটি টাকার মালামাল।

পিরোজপুর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব বলেন, বিদ্যুৎ বিভাগ সঠিক সময় বিদ্যুতের লাইন বন্ধ না করায় ফায়ার সার্ভিস কর্মীদের কাজে কিছুটা বিলম্বিত হয়েছে। এতে ক্ষয়ক্ষতির পরিমান বেড়েছে।

ঢাকাটাইমস/১৬মার্চ/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :