সুরেশ হত্যায় দায়ী জেএসএস: আ.লীগ

রাঙামাটি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৯, ১২:৪৭

রাঙামাটির বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার হত্যার প্রতিবাদে রাঙামাটিতে সকালে বিক্ষোভ সমাবেশ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো।

বুধবার সকাল ১১ টায়  রাঙামাটি পৌর প্রাঙ্গন থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সমাবেশ করে।

এ সময় বক্তারা হত্যাকাণ্ডের জন্য জেএসএসকে দায়ী করেন। বলেন, দোষীদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনা না হলে পরবর্তীতে  কঠোর কর্মসূচি দেয়া হবে।

সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের রাঙামাটি সভাপতি ও রাঙামাটি সংসদ সদস্য  দীপংকর তালুকদার,  সহ সভাপতি নিখিল কুমার চাকমা, সাধারণ সম্পাদক মুছা মাতব্বর,  জেলা মহিলা লীগের সভাপতি ফিরোজা বেগম চিনু, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুচাইন চৌধুরী, রাঙামাটি জেলা পরিষদের সদস্য অংসুই প্রু চৌধুরী, রাঙামাটি সদর উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান শহিদুজ্জমান রোমান, সদর উপজেলার আওয়ামী লীগ সভাপতি হৃদয় রঞ্জন চাকমা।

গত মঙ্গলবার সকালে সুরেশ কান্তি তার পরিবারসহ একটি ইঞ্জিনচালিত নৌকা নিয়ে ফারুয়া ইউনিয়নের ফারুয়া থেকে বিলাইছড়ি সদরে আসার পথে নৌকার গতিরোধ করে নৌকা থেকে নামিয়ে সন্ত্রাসীরা সুরেশ কান্তিকে লক্ষ্য করে  গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলে সুরেশ কান্তির মৃত্যু হয়।

ঢাকাটাইমস/২০মার্চ/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত