নোয়াখালীতে দুই গৃহবধূর লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ১৪:০১

নোয়াখালীর চাটখিল ও কবিরহাট উপজেলার পৃথকস্থান থেকে দুই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আকলিমা আক্তার কাকুলিকে শ্বাসরোধে হত্যার অভিযোগ করেছে তার পরিবার। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছেন।
রবিবার সকাল ও দুপুরে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতরা হচ্ছেন, চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের সাতরাপাড়া গ্রামের মামুন হোসেনের স্ত্রী ও সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের আব্দুল কাদেরের মেয়ে আকলিমা আক্তার কাকুলি এবং কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী সামছুন নাহার সাকি।

স্থানীয়রা জানায়, শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে কাকুলিদের ঘর মানুষের গোংরানির চিৎকার পেয়ে লোকজন তাদের বাড়িতে যায়। পরে ঘরে গিয়ে কাকুলির লাশ পড়ে থাকতে দেখে। প্রতিবেশীরা বিষয়টি থানায় জানালে  রাত ৩টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

নিহতের পরিবারের অভিযোগ কাকুলিকে মারধরের পর গলা টিপে হত্যা করা হয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছুদ্দিন জানান, নিহতের শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহৃ রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যার অভিযোগ করলেও ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

এদিকে, শনিবার দুপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর সঙ্গে  ঝগড়া করে কবিরহাট উপজেলার নলুয়া গ্রামে কিটনাশক প্রাণ করে সামছুন নাহার সাকি নামের এক গৃহবধূ। পরে পরিবারের লোকজন তাকে দ্রুত তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তার মৃত্যু হয়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


ঢাকাটাইমস/২৪মার্চ/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :