নড়াইলে কৃষক বনি মোল্যা হত্যাকারীদের বিচার দাবি

নড়াইল প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মে ২০১৯, ১৪:৪৪

নড়াইলের কালিয়া উপজেলার পারবিষ্ণুপুর গ্রামের কৃষক বনি মোল্যা হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার সকাল ১০টার দিকে পারবিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। 

এছাড়া  বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাকাবাসী। এ সময় বক্তব্য দেন নিহতের বাবা হাশেম মোল্যা, বোন প্রিয়াঙ্কা খানম, পুরুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম মনি, বাদশা শেখ, রতন মোল্যা প্রমুখ।  

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, গত ১১ মে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের লোকজন নির্মমভাবে কুপিয়ে ও পিটিয়ে বনি মোল্যাকে হত্যা করে। হত্যাকা-ের দুই দিন পর ১৩ মে নিহতের বাবা হাসেম মোল্যা বাদী হয়ে প্রতিপক্ষের সালাম শেখসহ ৩২ জনকে আসামি করে কালিয়া থানায় মামলা দায়ের করেন। কিন্তু বেশির ভাগ আসামি এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছে। বক্তারা দ্রুত আসামিদের গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। 

এসব কর্মসূচিতে এলাকার হাজারো নারী, পুরুষসহ বিভিন্ন পেশার মানুষ অংশগ্রহণ করেন। 

কালিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে। এ মামলার তদন্তকারী কর্মকর্তা কালিয়া থানার পরিদর্শক (তদন্ত) ইকরাম হোসেন বলেন, রবিবার পর্যন্ত আশিক (২৩) ও সেলিম মোল্যা (৫০) নামে দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৯মে/জেবি) 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :