অ্যাতলেটিকো সমর্থকদের লক্ষ্য করে রোনালদোর অঙ্গভঙ্গি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১০

ক্রিশ্চিয়ানো রোনালদোর নাম শুনলেই বিপক্ষ দলের খেলোয়াড়দের সাথে ভক্তদেরও আঁতে ঘা লেগে যায়। এবার সরাসরি ভয়ই দেখিয়ে দিলেন এই পর্তুগীজ তারকা। বুধবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে অ্যাতলেটিকো মাদ্রিদের ভক্তদের ভয় দেখান জুভেন্টাসের রোনালদো।

ম্যাচের দ্বিতীয়ার্ধে চার ডিফেন্ডারকে কাটিয়ে গোল পোস্ট লক্ষ্য করে সজোরে শট নেন রোনালদো। অল্পের জন্য লক্ষ্যভেদ করতে ব্যর্থ হন তিনি। পরে বিপক্ষ দলের সমর্থকদের লক্ষ্য করে ডান হাতের দুই আঙুল দিয়ে কিছু একটা ইশারা করেন। ইতালীয় সংস্কৃতি অনুযায়ী কাউকে ভয় দেখানোর উদ্দেশ্যে এরূপ অঙ্গভঙ্গি প্রকাশ করা হয়।

কিন্তু সংবাদমাধমকে দেওয়া সাক্ষাৎকারে রোনালদো দাবি করছেন, অঙ্গভঙ্গিতে তাদের বিব্রত করা উদ্দেশ্য ছিল না।

ম্যাচটি ২-২ গোলে ড্র হলেও বরাবরের ন্যায় আবারো রোনালদো সমালোচনার মুখে পড়লেন।

চ্যাম্পিয়ন্স লিগের গত আসরে শেষ ষোলোর দ্বিতীয় লেগে বাজে অঙ্গভঙ্গি বিপদে ফেলে দিয়েছিল তাকে। বিধিবহির্ভুত অঙ্গভঙ্গির জন্য তাকে অভিযুক্ত করে উয়েফা। পর্তুগীজ তারকার হ্যাটট্রিকে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে ৩-০ গোলে জয় পেয়েছিল জুভেন্টাস। 

অবশ্য এর শুরুটা করেছিলেন অ্যাতলেটিকো মাদ্রিদ কোচ ডিয়েগো সিমিওনে। প্রথম লেগে ২-০ তে জয় পাওয়া ম্যাচে একই রকম সভ্যতার মাত্রা ছাড়ানো অঙ্গভঙ্গি করেছিলেন। যার খেসারত তাকে দিতে হয় ২০ হাজার ইউরো জরিমানা দিয়ে। ভাগ্য ভালো যে তাকে টাচ লাইনে নিষিদ্ধ করেনি উয়েফা। সিমিওনের জবাব দিতেই একই ভঙ্গির পুনরাবৃত্তি করেছিলেন রোনালদো। গত ম্যাচে আবারো তার পুনরাবৃত্তি করলেন তিনি।

বুধবারের ম্যাচটিতে জুভেন্টাসের হয়ে দু’টি গোল করেন হুয়ান গিয়ের্মো কুয়েদ্রাদো (৪৮‘) ও ব্লেইস মাতুইদি (৬৫‘)। অ্যাতলেটিকোর পক্ষে দু’টি করেন স্টেফান সাভিচ (৭০‘) ও এক্তর এরেরা (৯০‘) ।

(ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :