সন্ত্রাসী নয়, ছাত্রলীগকে মানবিক হতে হবে: ফরিদুন্নাহার লাইলী

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৯, ২০:২২

ছাত্রলীগের নেতাকর্মীদের মানবিক হওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী। নেতাকর্মীদেরকে সতর্ক করে তিনি বলেছেন- ‘অসামাজিক কর্মকাণ্ড ছাড়, না হয় ছাত্রলীগ ছাড়তে হবে। খুনী-সন্ত্রাসী-অপরাধী নয়, মানবিক হতে হবে।

বৃহস্পতিবার বিকালে লক্ষীপুরের কমলনগর উপজেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। উপজেলার হাজিরহাট উপকূল কলেজ মাঠে এ সম্মেলন আয়োজন করা হয়।

ফরিদুন্নাহার লাইলী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের পাশাপাশি সব ধরনের জঞ্জালমুক্ত করার কাজে হাত দিয়েছেন। অপকর্মের সাথে জড়িতদের কাউকে ছাড় দেওয়া হচ্ছে না। ছাত্রলীগে টেন্ডারবাজি-চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িতদের কারো জায়গা হবে না।

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাকাণ্ডকে নির্মম উল্লেখ করে তিনি বলেন, এতে জড়িতদের কাউকে ছাড় দেওয়া হবে না। এ ধরনের ঘটনা যেন আর কোথাও, কখনো ঘটতে না পারে সেদিকে ছাত্র-শিক্ষক, অভিভাবক সহ সবাইকে সচেতন ও সতর্ক থাকতে হবে।

কমলনগর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাকিব হোসেন সোহেলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আসাদ বিন হাবিবের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজু, ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজবীরুল হক অনু, কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান।

ঢাকাটাইমস/১৭অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :