রোমে একতা ব্যবসায়ী সমিতির বর্ষবরণ

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০২০, ২২:২৯

বিশ্বের অন্যান্য দেশের ন্যায় ইতালিতেও প্রবাসী বাংলাদেশিরা বিভিন্ন উৎসব ও আয়োজনের মধ্যদিয়ে বরণ করে নিয়েছে ইংরেজি নতুন বর্ষ ২০২০। এই উপলক্ষে রাজধানী রোমের স্থানীয় হল রুমে একতা ব্যবসায়ী সমিতি রোম একটি বিশেষ অনুষ্ঠান বর্ষবরণ ও মিলন মেলার আয়োজন করে।

সংগঠনের সভাপতি এম এমারত হোসাইন, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসাইন, প্রধান উপদেষ্টা কাজী আল মামুন, উপদেষ্টা নুরুল আবছার, সিনিয়র সহসভাপতি শাহজাহান মাতবর শুভেচ্ছা বক্তব্যে ‘একটি ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ গঠনে স্ব স্ব অবস্থান থেকে সবাইকে কাজ করার আহ্বান জানান এবং এই সংগঠনের মাধ্যমে রোম কমিউনিটির জন্য কাজ করে যাওয়ার ও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

তারা আরো বলেন, বিগত সময় থেকে শিক্ষা নিয়ে আরো বেশি দৃঢ় মনোবল ধারণ করে সামনের পথে এগিয়ে চলতে হবে। সেই সঙ্গে কল্যাণ ও সমৃদ্ধির পথে যাওয়ার জন্য নিজের সততা ও বিশ্বাসকে করতে হবে হাতিয়ার যেন আগামী প্রজন্ম একটি সুরক্ষিত পৃথিবীতে বেড়ে উঠতে পারে।

এসময় আরো উপস্থিত ছিলেন- সহসভাপতি নুর ইসলাম মাতব্বর, খোরশেদ আলম, শাহ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মিয়া মোঃ আতিক, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন মামুন, সহ সাংগঠনিক সম্পাদক মোস্তাফা কামাল, কোষাধ্যক্ষ হাফেজ আহমেদ, সহ কোষাধ্যক্ষ হুমায়ূন মোল্লা, প্রচার সম্পাদক রনি গোমেজ।

অনুষ্ঠানে আরো ছিলেন নব জাগরণ নারী কল্যাণ সমিতি ইতালির সভাপতি সানজিদা ইসলাম সঙ্গীত, সাধারণ সম্পাদক লিপি আক্তার এবং প্রগতি ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

শেষে রঙবেরঙের আতশবাজির আলোতে একতা ব্যবসায়ী সমিতির সর্বস্তরের নেতৃবৃন্দসহ আমন্ত্রিত অতিথিরা বিদায় জানায় পুরনো বছরকে আর নতুন বছরকে বরণ করেন।

(ঢাকাটাইমস/৩জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :