মাকে মনে পড়ছে ঘরবন্দি জাহ্নবীর

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২০, ১১:৩৮

অভিনয় জগতের তারকারা সাধারণত বাড়িতে থাকার সময় খুব একটা পান না। কাজের খাতিরে দিনের বেশিরভাগ সময় তাদের বাইরেই কাটাতে হয়। কিন্তু করোনাভাইরাস আতঙ্ক সাধারণ মানুষের মতো তারকাদেরও ঘরে বন্দি করে ফেলেছে। শুটিং বন্ধ থাকায় এবং করোনা আক্রান্তের ঝুঁকি এড়াতে প্রায় সব তারকারাই রয়েছেন হোম কোয়ারেন্টাইনে।

তেমনই অবস্থা বলিউডের নয়া সেনসেশন জাহ্নবী কাপুরেরও। তিনিও রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। তার সঙ্গে আছেন বাবা বনি কাপুর ও ছোট বোন খুশি কাপুর। তার পরও প্রতি মুহূর্তে নাকি তার সুপারস্টার মা শ্রীদেবীর কথা খুব বেশি মনে পড়ছে। যিনি ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের একটি বিলাসবহুল হোটেলের বাথরুমে বাথটাবের পানিতে পড়ে মারা যান।

হোম কোয়ারেন্টাইনে থেকে সেই শ্রীদেবীর কথা বারবার মনে পড়ছে তার মেয়ে জাহ্নবী কাপুরের। করোনার কারণে বর্তমানের হোম কোয়ারেন্টাইন থেকে প্রত্যেক মানুষই নতুন করে অনেক কিছু শিখছেন। মানসিক ভাবে দৃঢ় হচ্ছেন। অনেক সম্পর্ক আবার নতুন করে তৈরি হচ্ছে। অনেক কিছু শিখছেন জাহ্নবীও।

সম্প্রতি ইনস্টাগ্রামে সে কথাই লিখেছেন নায়িকা। জানান, মায়ের গন্ধ কখনও হারিয়ে যায় না। ড্রেসিং রুমে ঢুকলেই সেই গন্ধ পান তিনি।

জাহ্নবী লিখেছেন, কীভাবে বাবা বনি কাপুর তার অপেক্ষায় প্রতিদিন বসে থাকেন। কাজের সূত্রে তিনি বাড়ির বাইরে থাকলে বাবার কতটা মন খারাপ হয়। ছোটবোন খুশি কতটা তাকে আগলে রাখে।

পেটের জ্বালা কি তা কখনও তাকে দেখতে হয়নি। কিন্তু যারা দিন আনে দিন খায় তাদের কথা ভেবে তার চোখে জল। এভাবেই খুব সহজ সরল ভাষায় জাহ্নবী লিখেছেন তার হোম কোয়ারেন্টাইনের অভিজ্ঞতা।

ঢাকাটাইমস/৩১মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :