লকডাউন গেলেই ভালবাসার মানুষকে জড়িয়ে ধরবেন রাধিকা!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২০, ০৮:২০

নভেল করোনাভাইরাস ঠেকাতে চলমান লকডাউনে লন্ডনে আটকা পড়েছেন ভারতীয় অভিনেত্রী রাধিকা আপ্তে। এই সময়টা ভাষা শিখে আর রান্না নিয়ে নানা পরীক্ষায় কাটছে তার। লকডাউন তুলে নেয়া হলে দেশে ফিরে আগে ভালোবাসার মানুষকে জড়িয়ে ধরবেন রাধিকা। তার সঙ্গে কাছের বন্ধুদের কাছে ছুটে যাবেন তিনি।

সব আবার স্বাভাবিক ছন্দে ফিরে এলে সবার আগে কী করবেন রাধিকা?- প্রশ্নের জবাবে টাইমস অব ইন্ডিয়াকে এমনই সাফ জবাব এই অভিনেত্রীর।

রাধিকা বলেস, ‘আমি সবার আগে আমার বন্ধুদের জড়িয়ে ধরব। ভালবাসার মানুষকে কাছে টেনে নেব। কতদিন সবাইকে দেখি না। আই উইল রিএস্ট্যাব্লিশ ফিজিকাল কনট্যাক্ট উইদ এভরিওয়ান।’

দীর্ঘদিনের লকডাউন কি কি শিখছেন তার ফিরিস্তি দিয়ে রাধিকা বলেন, ‘লকডাউন আমায় শেখাল আমি নিজের জন্য সময় দিতে ভুলে গিয়েছিলাম একেবারেই। আর প্রকৃতির ক্ষমতা অনেক। আমরা দূষণে ভরিয়ে দিয়েছিলাম তাকে। কিন্তু ঠিক দুসপ্তাহের মধ্যে সে নিজেই নিজেকে কেমন সারিয়ে তুলেছে।

তবে নিজের জীবনের ওপর যে কারও কোনও অধিকার নেই তাও এই লকডাউন শিখিয়েছে বলে মনে করছেন এই অভিনেত্রী।

কোয়ারেন্টেইন দিনে কিভাবে সময় কাটছে জানতে চাইলে তিনি বলেছেন, এই সময়ে আপাতত বাড়িতেই বন্দি তিনি। নতুন ভাষা শিখছেন, রান্না করছেন টুকটাক। আর অপেক্ষায় দিন গুনছেন সব কিছু শান্ত হয়ে যাওয়ার।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :