অসহায়দের খাদ্যসামগ্রী দিল সাতক্ষীরা উচ্চ বিদ্যালয়ের ৯৪ ব্যাচের শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ মে ২০২০, ১৩:০০ | প্রকাশিত : ১১ মে ২০২০, ১২:৫৭

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অসহায় হয়ে পড়া স্বল্প আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯৪ ব্যাচের শিক্ষার্থীরা। সুধীজনদের অনুদান ও নিজেদের অর্থায়নে দুই দফায় চারশর বেশি নিম্ন ও মধ্যবিত্ত পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন তারা।

১০ ও ৮ মে দুই দফায় সাতক্ষীরায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সরকারি নিয়ম মেনে কোনো জনসমাগম না করে বাড়ি বাড়ি গিয়ে নিত্যপ্রয়োজনীয খাদ্য সামগ্রী পৌঁছে দেন ৯৪ ব্যাচের শিক্ষার্থীরা।

এর মধ্যে ১০ মে দিনব্যাপি ২২০ টি মধ্যবিত্ত পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এর আগেও গত ৮ এপ্রিল তারা ২০০ মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এফবিসিসিআই পরিচালক, দৈনিক ভোরের পাতা সম্পাদক ও পিপলস টাইম সম্পাদক ড. কাজী এরতেজা হাসান সিআইপি, ব্রুনাই প্রবাসী কলিনস্, আমেরিকা প্রবাসী ইমরান, নজরুল ইসলাম, ডা. সোহান, শেখ শাকিল, মামুন, পুলিশ কর্মকর্তা বোরহান, মীর মোস্তফা, বিশ্ব ব্যাংক কর্মকর্তা আরেফিনসহ সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯৪ ব্যাচের শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতায় এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

করোনা ভাইরাস দুর্যোগ চলাকালীন সময়ে ও ভবিষ্যতে এই ধরনের কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯৪ ব্যাচের শিক্ষার্থীরা। সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯৪ ব্যাচের শিক্ষার্থীদের এ মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছে সাতক্ষীরার সচেতন মহল। সেই সাথে সাথে এই বিপদের সময় সমাজের বিত্তবান ও সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের অসহায় মানুষের পাশে দাঁড়াবার আহবান জানিয়েছে।

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন দৈনিক যুগের বাতা’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট ব্যবসায়ী আবু নাসের মো. আবু সাঈদ, সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান রাসেল, ডা. তানভীর আহম্মেদ, ব্যাংক কর্মকর্তা রফিকুল ইসলাম, জাকারিয়া হোসেন, রবিউল আলম প্রমুখ।

(ঢাকাটাইমস/১১মে/এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফরিদপুরে রিকশা চালকদের মাঝে ছাতা-পানি বিতরণ জেলা প্রশাসনের

এক জমি পরিষ্কারের আগুনে পুড়ল আরও ২৫ বিঘার ভুট্টা

জানাজায় গিয়ে আইফোন হারালেন ধর্মমন্ত্রী

উপজেলা নির্বাচন: নোয়াখালীর সুবর্ণচরে প্রতিপক্ষের কর্মীকে পিটিয়ে জখম করলেন চেয়ারম্যান

ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম

মাছের সঙ্গে এ কেমন শত্রুতা

পাথরঘাটায় সাংবাদিকদের নামে সাইবার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন 

চুয়াডাঙ্গায় ৬ বছরের শিশু ধর্ষণ মামলায় বৃদ্ধ গ্রেপ্তার

তীব্র গরমে ধান কাটতে গিয়ে কৃষকের মৃত্যু

শিশু ঝুমুরকে ধর্ষণ ও হত্যার বর্ণনা দিতে গিয়ে কাঁদলেন র‌্যাব কর্মকর্তা

এই বিভাগের সব খবর

শিরোনাম :