পার্টিতে সাজতে পারেন ক্যাটরিনার মতো আকর্ষণীয় পোশাকে

ঢাকা টাইমস ডেস্ক
| আপডেট : ০৩ জুন ২০২০, ১৩:৪১ | প্রকাশিত : ০৩ জুন ২০২০, ১১:২০

আপনার বা কাছের কারো বিয়ে। আকর্ষণীয় পোশাক খুঁজছেন । আপনাকে অনুপ্রাণিত করতে পারেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বছর ধরে দিওয়ালি পার্টি, অনুষ্ঠান এবং অন্যদের বিয়ে উদযাপনে ক্যাটরিনা যেসব পোশাক পরেছেন, সেগুলো কনের সাজে পারফেক্ট স্টাইল হতে পারে। চলুন দেখে নিই ক্যাটরিনার এমন পাঁচ সাজ-

লাল এবং সোনালী লেহেঙ্গা

ক্যাটরিনা সব্যসাচী মুখোপাধ্যায়ের একটি লাল লেহেঙ্গায় সেজেছিলেন। সোনালী এমব্রডারি করা পোশাকে সাধারণ সাজে অসম্ভব সুন্দর লাগছিল।

ছাপার শাড়ি

আনিতা ডংরের ডিজাইন করা লাল ছাপার শাড়ির সঙ্গে লাল ব্লাউজে সেজেছিলেন ক্যাটরিনা। বাড়িতে ছোট পার্টিতে এমন পোশাকে আকর্ষণীয় দেখাতে পারে।

আধুনিক লেহেঙ্গা

ক্যাটরিনা ঘিয়ে রঙের বেসের সাথে একটি লেহেঙ্গা সেট পরেছিলেন, এটি লাল রঙের অ্যাপ্লিক ডিজাইনের মাধ্যমে হাইলাইট করা হয়েছিল। সংগীত হোক বা ককটেল পার্টি, এই লেহেঙ্গাটি আপনাকে আরো আকর্ষণীয় করে তুলবে।

শারারা শাড়ি

যদি আপনি উৎসবে আলাদা আমেজের পোশাক পরিধান করতে চান। তাহলে ক্যাটরিনার পরা মনিষ মালহোত্রার ডিজাইনের শারারা শাড়ি পছন্দ করতে পারেন।

কুর্তা

শুধু শাড়িই নয়, অভিনেত্রী এই লাল রঙে তরুন তাহিলিয়ানির ডিজাইন করা কুর্তাও সেজেছেন। কোলাডযুক্ত কুর্তায় কাঁধে এমব্রয়ডারি ছিল, যা ধুতি প্যান্টের সাথে বেশ স্টাইল করেই পরেছিলেন ক্যাটরিনা।

ঢাকা টাইমস/০৩জুন/একে

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :