আরিফুল-শামীমের ব্যাটে খুলনার সংগ্রহ ১৪৬

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ নভেম্বর ২০২০, ১৬:৪৬ | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২০, ১৫:১১

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে বৃহস্পতিবার দিনের প্রথম ম্যাচে মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪৬ রান সংগ্রহ করেছে জেমকন খুলনা।

দলের পক্ষে ৩১ বলে ২টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৪১ রান করে অপরাজিত থাকেন আরিফুল হক। ২৫ বলে ৩৫ রান করেন শামীম হোসেন। ১২ বলে ১৭ রান করে অপরাজিত থাকেন শহীদুল হক।

রাজশাহীর বোলারদের মধ্যে ইবাদত হোসেন ১টি, মেহেদী হাসান ১টি, মুকিদুল ইসলাম ২টি ও আরাফাত সানি ১টি করে উইকেট শিকার করেন।

খুলনা ব্যাটিংয়ে নেমে দলীয় ৪ রানে প্রথম উইকেট হারায়। প্রথম ম্যাচের মতো এই ম্যাচেও শূন্য রানে আউট হন ইমরুল কায়েস। এদিনও সুবিধা করতে পারেননি সাকিব আল হাসান। ওয়ানডাউনে নেমে ৯ বলে ১২ রান করে ফরহাদ রেজার হাতে ক্যাচ হন তিনি।

ওপেনার এনামুল হক বিজয় ভালোই খেলছিলেন। কিন্তু ব্যক্তিগত ২৬ রানে রান আউটের শিকার হন তিনি। প্রথম ম্যাচে ভালো খেললেও এদিন জহুরুল ইসলাম সুবিধা করতে পারেননি। ৩ বলে ১ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন তিনি।

দলীয় ৫১ রানে পঞ্চম উইকেটের পতন হয় খুলনার। ১৩ বলে ৭ রান করে বোলার আরাফাত সানির হাতে ক্যাচ হন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। পরে আরিফুল ও শামীম জুটিতে মোটামুটি একটি সংগ্রহ দাঁড় করায় খুলনা।

দুই দলেরই এটি দ্বিতীয় ম্যাচ। এর আগে গত ২৪ নভেম্বর বেক্সিমকো ঢাকাকে ২ রানে হারিয়েছিল রাজশাহী। আর ফরচুন বরিশালকে ৪ উইকেটে হারিয়েছিল খুলনা।

সংক্ষিপ্ত স্কোর

জেমকন খুলনা: ১৪৬/৬ (২০ ওভার)

(বিজয় ২৬, ইমরুল ০, সাকিব ১২, রিয়াদ ৭, জহুরুল ১, আরিফুল ৪১*, শামীম ৩৫, শহীদুল ১৭*; ইবাদত ১/২৭, শেখ মেহেদী ১/২৩, মুকিদুল ২/৪৪, আরাফাত সানি ১/১৭, ফরহাদ রেজা ০/২৯, আনিসুল ০/৫)।

(ঢাকাটাইমস/২৬ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :