আজ কী আছে আপনার ভাগ্যে?

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২১, ০৯:১৬

পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। জেনে নিন আজকের রাশিফল।

ধনু

ভালোবাসার মানুষের জন্য সন্ধ্যার দিকে বিশেষ কিছু একটা প্ল্যান করুন। কোন খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে বিবেচনা করে নেবেন। একটি অবাককর খবর পেতে চলেছেন আজকের দিনে। আত্মীয়র বাড়িতে ভ্রমণে ক্লান্তি দূর হয়ে যাবে।

বৃশ্চিক

নিজের ব্যবসার কথা কারো সঙ্গে শেয়ার করবেন না। আজ আপনার এত ক্ষমতা থাকবে, যার কারণে আপনি যে কোন কাজ অর্ধেক সময়ে করে ফেলতে পারবেন। অর্থ সংক্রান্ত লেনদেন যথেষ্ট গুরুত্ব সহকারে করবেন।

মেষ

দূরের আত্মীয়র থেকে পাওয়া সংবাদে পরিবারে খুশির বার্তা বয়ে আসবে। শরীরের দিকে নজর দিন। পরিবারের ছোট সদস্যকে নিয়ে শপিং-এ যেতে পারেন। এমন কাজে যুক্ত হবেন না, যাতে অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর

আজকের দিনে কোন ধর্মীয় স্থানে যেতে পারবেন। শরীরের দিকে নজর দিন। আজকের দিনে খুব ব্যস্ত থাকায় সন্ধ্যার দিকে নিজের পছন্দের কাজ করারও সময় পাবেন না। পুরনো বিনিয়োগে লাভদায়ী ফল পাবেন।

মীন

প্রয়োজনে কাছের মানুষদের সাহায্য নিন। বাজে কাজে বেশি অর্থ খরচ করা ঠিক নয়। আজ নিজের জন্য কিছুটা সময় পাবেন। আজকের দিনে বই পড়তে পারেন, বা গান শুনতে পারেন। সন্তানের সাফল্যে আপনিও গর্বিত হবেন।

কুম্ভ

কাজের জায়গায় ভালো দিন কাটবে। অর্থের গুরুত্ব বুঝে ভবিষ্যতের জন্য সঞ্চত করতে শিখুন। আজ এই রাশির ব্যক্তিদের মেজাজ ফুরফুরে থাকবে। আপনার খারাপ আচরণে পরিবার এবং ভালোবাসার মানুষেরা আঘাত পাবেন।

(ঢাকাটাইমস/১৫মে/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :