সাত যুগ্মসচিবকে রদবদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুন ২০২১, ১৯:১৪

প্রশাসনে যুগ্মসচিব পদমর্যাদার সাত কর্মকর্তাকে রদবদল করা হয়েছে।

সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই রদবদল করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ ট্রেড অ্যান্ড ট্যারিফ কমিশনের যুগ্ম প্রধান (যুগ্মসচিব) গোকুল কৃষ্ণ ঘোষকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্মসচিব পদে নিয়োগ দেয়া হয়েছে।

স্বাস্থ্যসেবা বিভাগের যুগ্মসচিব ড. মো. এনামুল হক, বিদ্যুৎ বিভাগের (যুগ্মসচিব) মোহাম্মদ মফিজুর রহমান ও জেলা সমাজসেবা অধিদপ্তরন কমপ্লেক্স নির্মাণ প্রকল্পের পরিচালক (যুগ্মসচিব) ড. অঞ্জন কুমার দেব রায় এই তিনজনকে পরিকল্পনা মন্ত্রণালয়ের পরিকল্পনা বিভাগের যুগ্ম প্রধান হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

এছাড়া পরিবেশ অধিদপ্তরের পরিচালক (যুগ্মসচিব) ড. ফাহমিদা খানমকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব পদে নিয়োগ দেয়া হয়েছে। আর প্রতিরক্ষা মন্তণালয়ের যুগ্মসচিব পদে থাকা রাশেদা জামানকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্মসচিব হিসেবে বদলি করা হয়েছে।

অধিকসংখ্যক শিক্ষার্থী ভর্তির সুযোগ সৃষ্টির লক্ষ্যে বিদ্যমান পলিটেকনিক ইনস্টিটিউটসমূহের অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্প (পরিচালক, বাংলাদেশ মুক্তিযাদ্ধা কল্যাণ ট্রাস্ট হিসাবে বদলির আদেশাধীন) প্রকল্প পরিচালক (যুগ্মসচিব) শামসুর রহমান খানকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের যুগ্মসচিব হিসেবে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/২১জুন/এসআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :