শেহজাদ আমার এবং বুবলীর সন্তান: শাকিব খান

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৩:১৫

শেহজাদ খান বীর তারই সন্তান। এ কথা স্বীকার করে নিলেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান। শুক্রবার দুপুর ১২টা ২০ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ছেলে শেহজাদের সঙ্গে তোলা নিজের একটি ছবি পোস্ট করে এ কথা জানিয়ে দিলেন কিং খান।

শাকিব খান লিখেছেন, ‘আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।’

আরও লিখেছেন, ‘শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান। আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

এর আগে দুপুর ১২টার দিকে একই ভাষায় পোস্ট দেন চিত্রনায়িকা বুবলীও। সেখানে তিনি ছেলে শেহজাদের কয়েকটি ছবি পোস্ট করেন। সেগুলোর মধ্যে শেহজাদের সঙ্গে তোলা শাকিব খানের তিনটি ছবিও রয়েছে। একটি ছবিতে ছেলের সঙ্গে রয়েছেন বুবলীও।

শাকিব-বুবলীর ছেলে শেহজাদের বয়স এখন আড়াই বছর। ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে তার জন্ম হয়। যদিও তারা কি বিয়ে করেছেন, নাকি শুধু সন্তানের মা-বাবা হয়েছেন, সে কথা প্রকাশ করেননি শাকিব কিংবা বুবলী।

এর আগে ২০০৮ সালে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে গোপনে বিয়ে করেন শাকিব খান। সে খবর লুকিয়ে রাখেন দীর্ঘ ৯ বছর। ২০১৬ সালে অপু বিশ্বাস হঠাৎই লাপাত্তা হয়ে যান। কলকাতায় জন্ম দেন ছেলের আব্রাম খান জয়ের। ফিরে আসেন ২০১৭ সালে। প্রকাশ করেন সবকিছু।

এর কয়েক মাস পরই নানা অভিযোগ এনে অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠিয়ে দেন শাকিব খান। ৯০ দিন পর তাদের তালাক কার্যকর হয়। শোনা যায়, সে সময়ই বুবলীর সঙ্গে শাকিব খানের প্রেম চরমে। এই নায়িকার কারণেই নাকি অপু বিশ্বাসের দিক থেকে মুখ ফিরিয়েছিলেন শাকিব।

২০১৯ সালের শেষ দিকে শাকিব-বুবলীকে নিয়ে গুঞ্জন চরমে ওঠে। শোনা যায়, এ জুটি গোপনে বিয়ে করে ফেলেছেন। ২০২০ সালের শুরুতে বুবলীর একটি অন্তঃসত্ত্বা অবস্থার ছবি প্রকাশের পর গুঞ্জন ওঠে, নায়িকা মা হতে চলেছেন, বাবা শাকিব খান। এর কিছুদিন পরই বুবলী লাপাত্তা হয়ে যান।

ওই সময় দীর্ঘ ৯ মাস যুক্তরাষ্ট্রে ছিলেন নায়িকা। সেখানেই জন্ম দেন ছেলে শেহজাদের। ফিরে আসেন গত বছরের শুরুতে। যথারীতি কাজও শুরু করেন। এরপর কয়েক মাস শাকিব-বুবলীকে নিয়ে তেমন কোনো আলোচনাই ছিল না। মঙ্গলবার বুবলী নিজের অন্তঃসত্ত্বা অবস্থার ছবি প্রকাশ করলে পুরনো সেই গুঞ্জনে প্রাণ ফিরে পায়।

ওই ছবি সম্পর্কে বুবলী মঙ্গলবার গণমাধ্যমকে জানান, ব্যাপার তো কিছু আছেই। খুব শিগগিরই সব পরিষ্কার করব। অবশেষে করলেনও। শুক্রবার ছেলের ছবি প্রকাশ করে জানিয়ে দিলেন তার সন্তানের বাবা শাকিব খানই। কিং খানও নিজের ফেসুবকে একটি পোস্ট দিয়ে সে কথা স্বীকার করে নিলেন।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :