বেগমগঞ্জে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৩, ১৮:০২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়ন থেকে ফাহিমা আক্তার (১৮) নামের এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে অন্ততপুর গ্রাম থেকে নিহতের মৃতদেহটি উদ্ধার করা হয়। দুপুরে সুধারাম মডেল থানা পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নিহত ফাহিমা আক্তার উপজেলার কামদেবপুর গ্রামের সাইফুল ইসলাম রাসেলের স্ত্রী।

ফাহিমার মা জাহানারা বেগম বলেন, নবম শ্রেণিতে পড়া অবস্থায় ২০২২ সালের জানুয়ারি মাসে পারিবারিকভাবে সাইফুলের সঙ্গে বিয়ে হয় ফাহিমার। বিয়ের পর থেকে যৌতুকসহ নানা অজুহাতে ফাহিমাকে মারধর করতো সাইফুল ও তার পরিবারের সদস্যরা। রবিবার রাতেও ফাহিমাকে মারধর করে স্বামী ও তার পরিবারের সদস্যরা। রাত আনুমানিক ১টার দিকে ফাহিমার স্বামী ফোনে জানান তাদের মেয়েকে নিয়ে যেতে। কিন্তু কী হয়েছে তা বিস্তারিত জানায়নি। পরে সোমবার সকালে পুনরায় ফোন দিয়ে জানায় ফাহিমাকে হাসপাতালে নেওয়া হয়েছে। হাসপাতালে গিয়ে তারা তাদের মেয়ের মৃতদেহ পেয়েছেন। তাদের অভিযোগ ফাহিমাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

অভিযোগ অস্বীকার করে ফাহিমার স্বামী সাইফুল ইসলাম রাসেল বলেন, রাতে স্বামী-স্ত্রীর মধ্যে সামান্য বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে তিনি ওয়াশরুমে গেলে রুমের ভিতর থেকে দরজা বন্ধ করে সিলিংয়ের সঙ্গে কাপড় পেঁছিয়ে আত্মহত্যা করে ফাহিমা। এক পর্যায়ে দর্জার পাশের অংশ ভেঙে শোয়ার রুম থেকে তাকে উদ্ধার করে রাতেই হাসপাতালে নিয়ে এলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আউয়াল বলেন, ফাহিমা গত কয়েকদিন অসুস্থ, রবিবার রাতে স্বামীর সঙ্গে বাজারে গিয়ে ওষুধ এনেছিল। স্বামীর পরিবার বলছে সামান্য ভুলবোঝাবুঝি নিয়ে ফাহিমা আত্মহত্যা করেছে। নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে, ময়না তদন্ত রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৯জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :