কুড়িগ্রামে পাসপোর্ট করতে এসে দুই নারী রোহিঙ্গা আটক

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জানুয়ারি ২০২৩, ১৭:২৭ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২৩, ১৭:২৪

কুড়িগ্রামে পাসপোর্ট করতে এসে দুই নারী রোহিঙ্গা আটক করে পুলিশের নিকট সোর্পদ করেছে পাসপোর্ট অফিস কর্তৃপক্ষ। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে তাদের আটক করে কুড়িগ্রাম সদর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আটককৃতরা হলেন, চট্টগ্রামের রোহিঙ্গা ক্যাম্পের বালুখালি-১এর ডি ব্লকের খুরশিদা আক্তার (১৯) ও ২৭নং ক্যাম্পের ব্লক-৯ এর হাসিনা আক্তার বেবি (১৮)।

এই বিষয়ে কুড়িগ্রাম আঞ্চলিক পাসপোট অফিসের উপসহকারী পরিচালক কবির হোসেন বলেন, হাসিনা আকতার কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার সদর ইউনিয়নের ব্যাপারিপাড়া বালিয়ামারী গ্রামের পিতা-আজিজুল হক, মাতা- নুরনেসা বেগম। আদিজা আক্তার ওরফে খুরশিদা চিলমারী উপজেলার নয়ারহাট ইউনিয়নের দক্ষিণ বাউনিয়ার চর গ্রামের ফয়জার শেখ, মাতা- রাবেয়া খাতুন নামসহ জন্মনিবন্ধন সনদ দিয়ে পাসপোর্ট করতে আসে। এসময় তাদের সাথে কথাবার্তা মনে হয় তারা রোহিঙ্গা। পরে তাদের কুড়িগ্রাম সদর থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোহাম্মদ শাহরিয়ার জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন তারা কক্সবাজারের বালুখালি রোহিঙ্গা ক্যাম্প থেকে এসেছেন। সৌদি আরবে যাবার উদ্দেশ্যে তারা অবৈধভাবে জন্ম নিবন্ধন করে পাসপোর্টের জন্য আবেদন করেছেন। তাদের বিষয়ে খোঁজ খবর নিয়ে ফেরত পাঠানোর ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :