শাহরুখ-পত্নীর নামে জামিন অযোগ্য ধারায় মামলা! অপরাধ কী?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২৩, ১২:৫১

মাস কয়েক আগেই মাদক মামলা থেকে রেহাই পেয়েছেন ছেলে আরিয়ান খান। সেই রেশ না কাটতেই এবার শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের নামে হলো ভারতীয় দণ্ডবিধির ৪০৯ ধারায় মামলা, যেটা জামিন অযোগ্য। লখনউয়ের সুশান্ত গলফ সিটি থানায় মামলাটি করেছেন যশবন্ত শাহ নামে মুম্বাইয়ের এক বাসিন্দা।

এই ব্যক্তি বিশ্বাসভঙ্গের অভিযোগ তুলেছেন শাহরুখ-পত্নীর বিরুদ্ধে। যশবন্তের দাবি, তিনি মোটা অঙ্কের টাকা দিয়ে একটি ফ্ল্যাট কিনেছিলেন। কিন্তু ৮৬ লাখ টাকা দিয়েও তিনি সেই ফ্ল্যাটের চাবি হাতে পাননি। তিনি তার মামলায় গৌরী ছাড়াও তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড নামে এক কোম্পানির দুই কর্মকর্তার নামও দিয়েছেন।

যশবন্তের অভিযোগ, ৮৬ লাখ টাকা দিয়ে এই কনস্ট্রাকশন কোম্পানির কাছ থেকে ফ্ল্যাট কিনেছিলেন তিনি। নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ার পরেও সেই ফ্ল্যাটের চাবি মেলেনি। তাই বিশ্বাসভঙ্গের অভিযোগে জামিন অযোগ্য ধারায় মামলা করেছেন তিনি।

কিন্তু এই মামলায় গৌরীর নাম কেন? এর কারণ হলো, শাহরুখ-পত্নী তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের প্রধান মুখ বা ব্র্যান্ড অ্যাম্বাসেডর। তার দ্বারা প্রভাবিত হয়েই নাকি ওই কোম্পানিটির ফ্ল্যাট কিনতে উদ্যোগী হয়েছিলেন যশবন্ত। তার দাবি, গৌরী যেহেতু কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর, তাই বিশ্বাসভঙ্গের দায় তার উপরেও বর্তায়।

প্রসঙ্গত, বেশ কয়েক বছর আগে তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন গৌরী খান। বর্তমানে ওই সংস্থার সঙ্গে তার কোনো যোগাযোগ বা চুক্তি আছে কি না, তা জানা যায়নি। যদিও তার নামেই হয়েছে বিশ্বাসভঙ্গের মামলা। এবার এই মামলার জল কতদূর গড়ায়, সেটাই দেখার।

(ঢাকাটাইমস/২মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :