ঈদে আসছে ববির ‘পাপ’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০২৩, ১৪:২৬

দুই সিনেমার কাজ নিয়ে বর্তমানে লন্ডনে অবস্থান করছেন ঢালিউডের অন্যতম সুন্দরী নায়িকা ইয়ামিন হক ববি। সিনেমা দুটি নির্মাণ করছেন নির্মাতা মিনহাজ কিবরিয়া। সেখান থেকেই সুখবর পেলেন ববি। আসছে ঈদে মুক্তি পেতে চলেছে তার অভিনীত আরেক ‘ছবি’ পাপ।

এই ছবির পরিচালক জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সৈকত নাসির। গত ৫ মার্চ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে সেটি ছাড়পত্র পেয়েছে। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ব্যানারে নির্মিত এ সিনেমাটি আসছে ঈদে মুক্তি দেওয়া হবে জানিয়েছেন পরিচালক সৈকত নাসির।

নির্মাতা বলেন, ‘সেন্সর বোর্ডের সম্মানিত সদস্যদের ভূয়সী প্রশংসাসহ ‘পাপ’-এর আনকাট সেন্সর সার্টিফিকেট হাতে পেয়েছি। সিনেমাটি খুব ভালো হয়েছে। তাই আমরা এই সিনেমাটি চলতি বছরের রোজার ঈদে মুক্তি দেওয়ার সব প্রস্তুতি গ্রহণ করছি।’

‘পাপ’-এ ববির নায়ক জিয়াউল রোশান। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন প্রযোজক আব্দুল আজিজ। রোশান-ববি ছাড়াও এতে আরও অভিনয় করেছেন জাকিয়া মাহা, আমান রেজা, আরিয়ানাসহ অনেকে। ‘পাপ’-এর মাধ্যমে দীর্ঘদিন পরে প্রেক্ষাগৃহে আসছে জাজ প্রযোজিত কোনো সিনেমা।

সিনেমাটি প্রসঙ্গে ববি বলেন, ‘অত্যন্ত সুন্দর একটি গল্প নিয়ে ‘পাপ’ সিনেমাটি করা হয়েছে। আমরা নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। অনেক দিন ধরে ছবিটির জন্য অপেক্ষায় ছিলাম। এবার সেটি সেন্সর পেল। শুনেছি ছবিটি ঈদে মুক্তি পাবে। তাই আমি বেশ এক্সাইটেড ‘পাপ’ নিয়ে।’

(ঢাকাটাইমস/৭মার্চ/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :