নোয়াখালীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিমান কর্মকর্তা নিহত

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মার্চ ২০২৩, ১৯:৪৯

নোয়াখালীর সদর উপজেলার দাদপুর ইউনিয়নে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আনোয়ার হোসেন (৩৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি বাংলাদেশ বিমান বাহিনীতে সার্জেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার দুপুরে দাদপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের বসু চৌকিদার পোল সংলগ্ন আল আকসা মসজিদের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

নিহত আনোয়ার হোসেন উপজেলার হাকিমপুর গ্রামের মৃত আবুল কালামের ছেলে। তিনি বাংলাদেশ বিমান বাহিনীতে সার্জেন্ট পদে ঢাকার কুর্মিটোলা ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সাত দিনের ছুটি নিয়ে কর্মস্থল থেকে বাড়ি আসেন আনোয়ার। বৃহস্পতিবার দুপুরে ব্যক্তিগত কাজে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হন তিনি। যাত্রা পথে উপজেলার দাদপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের বসু চৌকিদার পোল সংলগ্ন আল আকসা মসজিদের সামনের সড়কে পৌঁছলে সামনে পড়া এক অজ্ঞাত ব্যক্তিকে বাঁচাতে গিয়ে সামনে থাকা একটি গাড়ির সাথে ধাক্কা লেগে সড়কে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ১টার দিকে সার্জেন্ট আনোয়ার হোসেন মারা যান।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৬মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :