কুয়াকাটায় ইলিশ পার্ক ইকো-রিসোর্টের দেয়াল গুঁড়িয়ে দেয়ার অভিযোগ

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২৩, ২১:৫৪

পটুয়াখালীর কুয়াকাটা ইলিশ পার্ক ইকো-রিসোর্টের দেয়াল গুঁড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে পৌরসভার মেয়র আনোয়ার হাওলাদারের বিরুদ্ধে।

রবিবার সকাল ১০টায় কুয়াকাটা প্রেসক্লাবের হলরুমে এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক রুমান ইমতিয়াজ তুষার।

লিখিত বক্তব্যে রুমান ইমতিয়াজ তুষার বলেন, গত ৫ এপ্রিল আমি এলাকার বাইরে থাকায় মেয়র তার ভাইপো আবু বকরের নেতৃত্বে একদল লোক হামার দিয়ে ইলিশ পার্কের দেয়াল ভাঙছে আর গালাগালি করছে, এই সংবাদ শুনে আমার কয়েকজন ভাইসহ স্থানীয় কয়েকজনকে ফোন করি। তারা দ্রুত এসে প্রতিবাদ করে ভাঙচুর বন্ধ করে। পরে মেয়র ও স্থানীয় কাউন্সিলর মনির ঘটনাস্থলে এলে আমি মেয়রকে ফোন করে জানতে চাই, কেন এসব হচ্ছে? তখন তিনি বলেন, আমি জানি না।

তিনি আরো বলেন, আমি ঢাকা থেকে ফিরে কাউন্সিলর মনিরের কাছে জানতে চাইলে মনির জানান-, ‘মেয়র বলছেন, এখান থেকে রাস্তা যাবে। আমি জানালাম, পুরো রাস্তাটাই তো আমার দেয়া।’ দরকার হলে পাশের জমির মালিকদের কাছ থেকে নেবে, কিন্তু আমাকে না জানিয়ে ফজরের পরে বাইরের লোক দিয়ে কেন আমার প্রতিষ্ঠানে হামলা করা হলো, কেন গালাগালি করা হলো। আমার পার্কে পাশ থেকে যে রাস্তা নেয়া হয়েছে, তার সম্পূর্ণ জমি আমি দেয়ার পরও তার এই জবরদস্তি। তিনি বিভিন্ন সময়ে আমাকে সাবেক মেয়রের লোক বলে উক্তি করেন, যার জেরে আজকে এই আক্রমণ। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ ব্যাপারে পৌরসভার মেয়র আনোয়ার হাওলাদার বলেন, যে জায়গাটা ভাঙা হয়েছে, সেই জায়গাটা তার না। এটা নিয়ে বারবার বৈঠক করতে চাইলেও তুষার বসেনি। সে সাবেক মেয়রের লোক এই ধরনের কোনো কথা আমি কখনো বলিনি। আর এখানে আমার ব্যক্তি কোনো স্বার্থ নেই। পৌরসভার রাস্তা নির্মাণে এটা করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফরিদপুরে রিকশা চালকদের মাঝে ছাতা-পানি বিতরণ জেলা প্রশাসনের

এক জমি পরিষ্কারের আগুনে পুড়ল আরও ২৫ বিঘার ভুট্টা

জানাজায় গিয়ে আইফোন হারালেন ধর্মমন্ত্রী

উপজেলা নির্বাচন: নোয়াখালীর সুবর্ণচরে প্রতিপক্ষের কর্মীকে পিটিয়ে জখম করলেন চেয়ারম্যান

ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম

মাছের সঙ্গে এ কেমন শত্রুতা

পাথরঘাটায় সাংবাদিকদের নামে সাইবার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন 

চুয়াডাঙ্গায় ৬ বছরের শিশু ধর্ষণ মামলায় বৃদ্ধ গ্রেপ্তার

তীব্র গরমে ধান কাটতে গিয়ে কৃষকের মৃত্যু

শিশু ঝুমুরকে ধর্ষণ ও হত্যার বর্ণনা দিতে গিয়ে কাঁদলেন র‌্যাব কর্মকর্তা

এই বিভাগের সব খবর

শিরোনাম :