খুলনায় হত্যা মামলার আসামি ঢাকায় গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ এপ্রিল ২০২৩, ১৮:১০ | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২৩, ১৭:৪১
খুলনার দিঘলিয়া থানার মাইনুল হত্যা মামলার আসামি শাহ জালাল ওরফে শান্ত হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
শনিবার দিবাগত রাতে রাজধানীর ভাটারা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রবিবার দুপুরে র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ গণমাধ্যমকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।
র‌্যাব জানায়, শনিবার দিবাগত রাতে রাজধানীর ভাটারা থানার ৩০০ ফিটের সামনে একটি অভিযান চালায় র‌্যাব। অভিযানে খুলনার দিঘলিয়া থানার মাইনুল হত্যা মামলার আসামি মো. শাহ জালাল ওরফে শান্ত হোসেনকে গ্রেপ্তার করা হয়।
র‌্যাব-৩ এর অধিনায়ক জানান, চলতি বছরের ৬ মার্চ খুলনার দিঘলিয়া থানার সেনহাটি কলেজ পাড়া এলাকার মিজানুর রহমানের ছেলে মাইনুলকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে কিছু দুর্বৃত্ত। এই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে ৮ মার্চ দিঘলিয়া থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় ১০ জনকে আসামি করে এবং অজ্ঞাতনামা আরও চার থেকে পাঁচজনকে আসামি করা হয়।
গ্রেপ্তারকৃত মো. শাহ জালাল ওরফে শান্ত হোসেনের বরাত দিয়ে র‌্যাব-৩ এর অধিনায়ক জানান, শাহ জালাল ওরফে শান্ত ওই মামলার দুই নম্বর আসামি। মাইনুল হত্যার পরে মামলাটি হওয়ার পর থেকে তিনি আইন শৃঙ্খলা বাহিনীর গ্রেপ্তার এড়াতে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় পলাতক জীবন যাপন করে আসছিলেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।
গ্রেপ্তারকৃত মো. শাহ জালাল ওরফে শান্ত হোসেন খুলনা জেলার দিঘলিয়া থানার সেনহাটি গ্রামের মো. মুরাদ হোসেনের ছেলে।
(ঢাকাটাইমস/১৬এপ্রিল/এএ/এসএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :