প্রতিপক্ষের কর্মীকে পিটিয়ে হত্যার ঘটনায় আটক ৪

রংপুর ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২৩, ২১:৪১

প্রতিপক্ষের কর্মী সোনা মিয়া (৫৫)-কে পিটিয়ে হত্যার ঘটনায় রংপুরের হারাগাছ খানসামা ইমামগঞ্জ বাজার এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে আইন শৃঙ্খলা বাহিনী।

এদিকে সোনা মিয়ার মৃত্যুর ঘটনায় পুলিশ মঙ্গলবার মোজাম্মেল হক মোজাসহ চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ তথ্য নিশ্চিত করেছেন রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) কামরুজ্জামান।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে লাশের ময়নাতদন্ত শেষে মঙ্গলবার বাদ আসর সোনা মিয়াকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোনা মিয়ার মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে সোমবার রাত থেকে খানসামা ইমামগঞ্জ বাজার এলাকায় উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছিল। দিনভর কাউনিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া ও উপজেলা ভাইস চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাকের নেতাকর্মী ও সমর্থক একে অপরের মুখোমুখি অবস্থান করছিল। দুপুর আড়াইটায় সোনা মিয়ার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। বাদ আসর কাউনিয়া হারাগাছ নাজিরদহ ইমামগঞ্জ স্কুল এন্ড কলেজ মাঠে সোনা মিয়ার জানাজা অনুষ্ঠিত হয়।

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) কামরুজ্জামান বলেন, সোনা মিয়ার দাফন সম্পন্ন হয়েছে। এলাকায় অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় আমরা মোজাম্মেল হক মোজা নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছি। নিহতের বড় ছেলে বাদী হয়ে থানায় মামলা করার কথা রয়েছে।

উল্লেখ্য, রংপুরের কাউনিয়ায় স্লোগান দেয়াকে নিয়ে কেন্দ্র করে সোনা মিয়া নামে আওয়ামী লীগের এক কর্মীকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের সমর্থকরা। সোমবার রাত আটটার দিকে উপজেলার হারাগাছ খানসামা ইমামগঞ্জ স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সোনা মিয়া (৫৫) উপজেলার হারাগাছের নাজিরদহ এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে। তিনি হারাগাছ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :