ময়মনসিংহে সালিশি বৈঠকে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ এপ্রিল ২০২৩, ১১:২৪ | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২৩, ১০:৫৭

ময়মনসিংহে একটি সালিশি বৈঠকে যুবলীগ ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষের ঘটনায় দুজন গুলিবিদ্ধসহ ৩ জন আহত হয়েছেন। গুলিবিদ্ধ দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মহানগরীর বাঁশবাড়ি কলোনি মোড়ে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

গুলিবিদ্ধরা হলেন- বাঁশবাড়ী কলোনির মো. আজমুন (১৮), মাহমুদুল হাসান জয় (২২)। এ ঘটনায় আহত আরেকজন হলেন বাদল মিয়া (৪০)।

এ নিয়ে ওসি শাহ কামাল বলেন, ‘গতকাল (শুক্রবার) বিকালে তুচ্ছ ঘটনা নিয়ে মহানগরীর ১৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের আহ্বায়ক শ্রাবণের সঙ্গে বাঁশবাড়ী কলোনির পুকুরপাড় এলাকার যুবলীগকর্মী গোপালের মারামারি হয়। এরপর সন্ধ্যায় বিষয়টি মীমাংসা করার জন্য কাউন্সিলর দেলোয়ার হোসেন ও কাউন্সিলর আনিসুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে বাঁশবাড়ী কলোনির মোড়ে সালিশে বসেন। এ সময় শ্রাবণ ও গোপালের পক্ষের লোকেরা উত্তেজিত হয়ে গোলাগুলি ও ককটেল বিস্ফোরণ ঘটান। এতে শ্রাবণের পক্ষের আজমুন ও মাহমুদুল হাসান জয় গুলিবিদ্ধ হন। গোপালের পক্ষের মো. বাদল মিয়া নামে একজনও আহত হন। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।’

ওসি শাহ কামাল আরও বলেন, ‘গুলিবিদ্ধ দুজনকেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তারা আশঙ্কামুক্ত।’

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :