দ্বিতীয় ম্যাচে লঙ্কানদের কাছে বাংলাদেশের মেয়েদের হার

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ মে ২০২৩, ১৫:১৫

কলম্বোতে অনুষ্ঠিত তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে বাংলাদেশকে ৭ উইকেটে হারিয়ে সিরিজ সমতায় ফিরেছে স্বাগতিক শ্রীলঙ্কার মেয়েরা। ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে সবকটি উইকেট হারিয়ে ১০০ রান তুলে টাইগ্রেসরা। জবাবে খেলতে নেমে ৯ বল ও ৭ উইকেট হাতে রেখে জয় নিশ্চিত হয় লঙ্কানদের।

ম্যাচের শুরুতে টস জিতে বাংলাদেশকে ব্যাট করার আমন্ত্রণ জানান শ্রীলঙ্কান দলনেতা চামারি আতাপাতু। টস হেরে ব্যাট করতে নেমে দেখে-শুনেই খেলছিল দুই টাইগ্রেস ওপেনার। ১৬ রান করে আউট হন রুবাইয়া আক্তার। আরেক ওপেনার শামী সুলতানার ব্যাট থেকে আসে ১৮ রান। পরে শবানা মোস্তারি ১৮ ও মুর্শিদা খাতুন ১৪ রান করেন।

এরপর বাকি ব্যাটারদের কেউই ব্যাট হাতে সুবিধা করতে পারেননি। সাতজন ব্যাটারই আউট হয়েছেন দুই অঙ্কের ঘর স্পর্শ করার আগেই। জ্যোতি ৭, রিতু ৫, সুলতানা ৪, নাহিদা শূন্য, তৃষ্ণা ১ ও রাবেয়া শূন্যরানে আউট হন। আর ৬ রানে অপরাজিত থাকে ফাহিমা খাতুন।

মাত্র ১০১ রানের জবাবে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে ৪৩ রান তুলে দুই লঙ্কান ব্যাটার চামারি আতাপাতু ও ভিসমি গুনারত্নে। ১২ রানে ফেরেন গুনারত্নে। আতাপাতুর ব্যাট থেকে আসে ৩৩ রান। আর ৪ রান করেন নিলাক্ষী। এরপর হারসিথা সামারাবিক্রমা ও কাভিসা দিলহারি মিলে জয় নিশ্চিত করেন। ২৯ রানে সামারাবিক্রমা ও ২০ রানে দিলহারি অপরাজিত থাকেন।

(ঢাকাটাইমস/১১মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :