শাকিবকে বুড়ো বানাতে কত খরচ হলো?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জুন ২০২৩, ১২:৩৩ | প্রকাশিত : ২২ জুন ২০২৩, ২০:৪১

শাকিব খান। চমকের পর চমক। যেন সব হিসাব বদলে দিচ্ছেন। এই তো ‘প্রিয়তমা’ চলচ্চিত্রে এক লুকেই যেন আটকে ছিলেন।

চমক সৃষ্টি করা বড় চুলের শাকিবকে মিলিয়ে ছিলেন। দুয়ে-দুয়ে চার মিলিয়ে যখন অপেক্ষায় ভক্তদের একাংশ, তখনই দাবার চাল উল্টে দিয়ে অঙ্কটাকে বদলে দিলেন মঙ্গলবার। অন্তত ভক্তরা এমনটাই বলছেন। চামড়ায় ভাঁজ পড়েছে। গালে ও কপালে স্পষ্ট বলিরেখা। ঘাড় অবধি লম্বা কাঁচাপাকা চুল। মুখভর্তি দাড়ি।– মঙ্গলবার প্রকাশিত মুক্তি প্রতিক্ষিত সিনেমা ‘প্রিয়তমা’র পোস্টারে এমন লুকেই দর্শকের সামনে ধরা দেন দেশসেরা নায়ক।

পোস্টারটি প্রকাশ্যে প্রথমে প্রিয় নায়ককে চিনতে কষ্ট হয় ভক্তদের। কলকাতায় এমন প্রস্থেটিক মেকআপে বিভিন্ন তারকাদের আগেও দেখা গিয়েছে। কিন্তু ঢাকায় লুক বা মেকআপ নিয়ে এই মাপের পরীক্ষা-নিরীক্ষা খুব বেশি দেখা যায় না। জানা যায়, সিনেমার গল্পের প্রয়োজনে শাকিবের এমন বৃদ্ধ বানানো হয়েছে।

প্রথমবার শাকিবের এমন লুক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিপুল চর্চাও। কিন্তু এই লুকের জন্য কত খরচ হয়েছে? শুধু খরচ নয়, সিনেমার পরিচালক হিমেল আশরাফ প্রথমে দোটানায় ছিলেন। এ ধরনের লুকে শাকিব প্রকাশ্যে আসতে রাজি হবেন কি না, তা নিয়ে দ্বন্দ্ব ছিল মনে।

পরিচালক বলেন, ‘ছয়-সাত মিনিটের এই অংশ করতে শাকিব খান রাজি হবেন কি না, সেটা নিয়েও ভাবনা ছিল। কিন্তু চিত্রনাট্য পড়ে বৃদ্ধের অংশটুকু করতে দারুণ আগ্রহী হয়ে ওঠেন শাকিব। নিজে থেকেই বার বার তাগাদা দিতে থাকেন। সামান্য একটা অংশের জন্য বড় বাজেট বরাদ্দ করতে হয় আমাদের। প্রস্থেটিক রূপসজ্জায় দক্ষ একটি টিমের সঙ্গে যোগাযোগ করা হয়। তাদের ১৫ দিন সময় দিতে হয়েছিল। শাকিবের এই লুকের নেপথ্যে রয়েছেন রূপটানশিল্পী সবুজ খান।’

ইন্ডাস্ট্রির অন্দরের খবর, শাকিবের এই লুকের জন্য খরচ হয়েছে প্রায় পাঁচ লাখ টাকা।

(ঢাকাটাইমস/২২জুন/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :