কাজল বললেন, ‘আমার মধ্যে লজ্জা আর সেক্সি-ভাব নেই’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুন ২০২৩, ১৭:১৫

হিন্দি চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা কাজল। তার অভিনয়ের জাদুতে তিন দশক ধরে বুঁদ আসমুদ্র হিমাচল। তবে এই বঙ্গতনয়া নাকি পর্দায় এই কাজটা করতে গেলে বরাবর ঘাবড়ে যান। তার কথায়, ‘যৌন লালসা’ বা ‘লাস্ট’ এই ইমোশন অন-ক্যামেরা ফুটিয়ে তুলতে বেগ পেতে হয়েছে তাকে।

শিগগিরই নেটফ্লিক্সের অ্যান্থোলজি সিরিজ ‘লাস্ট স্টোরিজ ২’তে দেখা মিলবে অজয় দেবগণ ঘরণীর।

ছবির প্রমোশনে কাজল স্মৃতির পাতা উলটে ফিরলেন নব্বইয়ের দশকের গোড়ায়। নরেশ মালহোত্রার ‘ইয়ে দিল্লাগি’ (১৯৯৪) ছবির ‘হোঁঠো পে বস তেরা নাম হ্যায়’ গানের শ্যুটিং চলছে, হেসেই খুন কাজল। পর্দায় উষ্ণ রোমান্স ফুটিয়ে তোলার বদলে নায়ক সাইফ ও নায়িকা কাজলের হাসি দেখে নাকি বেজায় চটেছিলেন কোরিওগ্রাফার সরোজ খান। বকা খেতে হয়েছিল সাইফ-কাজলকে।

কাজল এক সাক্ষাৎকারে বলেন, ‘দুটি জিনিস আমার মধ্যে নেই— সেক্সি-ভাব আর লজ্জা। যখন আমাকে কেউ বলে একটু লজ্জা পেতে হবে, আমি পালটা বলি- সেটা আবার কী! সেটা যদি কেউ অভিনয় করে দেখায়, আমি বলি- ও আমাকে চোখ নামিয়ে ফেলতে হবে। ঠিক আছে! আমার মধ্যে ভেতর থেকে ওই লজ্জাভাব আসে না। তবে আমাকে কী করতে হবে দেখিয়ে দিলে, সেটা করে দেব।’

এরপর অভিনেত্রী যোগ করেন, ‘সরোজজি (খান) আমাদের তো প্রায় চড় মারতে এসেছিল। আমি আর সাইফ এত হাসছিলাম যে সরোজজি রেগে বললেন, ‘তোমরা খুব অভদ্র’। আমি নিজের মতো করে চেষ্টা করেছি যৌন লালসা পর্দায় ফুটিয়ে তোলার। কিন্তু অন্যদের উপর নির্ভরশীল হতে হতো। বলতাম, এডিট টেবিলে একটু সামলে নিও। প্লিজ একটু ক্লোজ-আপ শট নিয়ে নাও।’

কাজলের চোখে লালসা ঠিক কী? অভিনেত্রী বলেন, ‘আমার মনে হয় লাস্ট মানে কোনোকিছুর মারাত্মক চাহিদা। সেটা খাবারও হতে পারে। আমার মনে লালসাটা সবার জন্য খুব ব্য়ক্তিগত ব্য়াপার। প্রত্যেকের একটা নিজস্ব ভাবনা রয়েছে, যা পরস্পরের চেয়ে একদম আলাদা। এটা খুব সাবজেক্টিভ একটা ব্যাপার। এর মধ্যে সার্বজনীনতা খুঁজে পাওয়াটা দুষ্কর’।

ট্রেলার অনুসারে ‘লাস্ট স্টোরিজ ২’-এর চারটি গল্পের মধ্যে একটিতে রয়েছেন কাজল। একেবারে ডি-গ্ল্যাম অবতারে দেখা যাচ্ছে তাকে। যে সন্দেহ করে তার বাড়ির কাজের লোকের প্রতি কুনজর রয়েছে স্বামীর। এই সন্দেহের বশেই কাজ থেকে ছাড়িয়ে দেয় পরিচারিকাকে। ছবিতে কাজলের স্বামীর চরিত্রে দেখা মিলবে কুমুদ মিশ্রার।

‘লাস্ট স্টোরিজ ২’ পরিচালনা করেছেন অমিত আর শর্মা, আর বাল্কি, সুজয় ঘোষ এবং কঙ্কনা সেনশর্মা। কোন পরিচালক কোন শর্ট ফিল্মটি পরিচালনা করছেন তা এখনো ট্রেলার থেকে স্পষ্ট নয়।

কাজল-কুমুদ মিশ্রা ছাড়াও এই ছবিতে দেখা মিলবে তামান্না ভাটিয়া, বিজয় বর্মা, নীনা গুপ্তা, ম্রুনাল ঠাকুর, অঙ্গদ বেদী, অম্রুতা সুভাষদের। ছবি প্রযোজনা করেছে রনি স্ক্রুওয়ালার আরএসভিপি মুভিজ এবং আশি দুয়ার ফ্লাইং ইউনিকর্ন এন্টারটেইনমেন্ট। ২৯ জুন নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

(ঢাকাটাইমস/২৩জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :