অর্থ জালিয়াতির মামলায় আমিশার বিপদ আরও বাড়ল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০২৩, ১১:০১

আগামী ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে ‘গদ্দর ২’। ছবির প্রচারে বেজায় ব্যস্ত ‘সকিনা’ আমিশা প্যাটেল। তার মাঝেই বড় ধাক্কা খেলেন অভিনেত্রী। চেক বাউন্স ও আড়াই কোটি টাকা প্রতারণার মামলায় রাঁচি আদালতে নামঞ্জুর হলো নায়িকার আবেদন।

সোমবার বিচারক ডিএন শুক্লার এজলাসে এই মামলার শুনানি হয়। শুনানি চলাকালীন আমিশার আইনজীবী বাদী পক্ষের সাক্ষ্যদের জেরার জন্য সময় চান।

কিন্তু আমিশার বিরুদ্ধে মামলায় দায়েরকারী প্রযোজক অজয় কুমার সিংয়ের আইনজীবী আদালতে এই আবেদনের বিরোধিতা করেন। তার বিরোধিতায় সায় দেন বিচারক। সেইমতো সাক্ষ্যদের ডিচার্জ করে দেয়া হয়। পাশাপাশি মামলার পরবর্তী শুনানির দিন ঘোষণা করেন বিচারক।

আমিশার আত্মসমর্পণ জামিনে মুক্তি

আগামী শুনানিতে বাদী পক্ষের তরফ থেকে দ্বিতীয় সাক্ষীকে পেশ করা হবে। এর আগের শুনানিতে সাক্ষীকে ক্রস-চেক করার অপরাধে আমিশার উপর ৫০০ টাকার জরিমানা আরোপ করেছিল আদালত।

জালিয়াতি এবং চেক বাউন্সের মামলায় ২০১৮ সালে আমিশা প্যাটেল ও তার বিজনেস পার্টনার ক্রুনালের বিরুদ্ধে মামলা হয়। সেই মামলায় গত এপ্রিলে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিল রাঁচির সিভিল কোর্ট।

সেইমতো গত ১৭ জুন আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করে জামিন পান আমিশা। ওড়না দিয়ে মুখ ঢেকে এদিন আদালত চত্বরে যান তিনি। রুপালি পর্দায় ফেরার অপেক্ষায় অভিনেত্রী। তার মাঝেই কোর্টে চক্কর কাটছেন ‘গদ্দর ২’ অভিনেত্রী।

চেক বাউন্স প্রতারণার মামলা

আমিশা ও তার সহকর্মী ক্রুণালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন প্রযোজক অজয় কুমার সিং। তার অভিযোগ, ২০১৮ সালে আমিশার সঙ্গে তার আলাপ হয়। তখন একটি ছবি তৈরির ব্যাপারে আলোচনা হয় তাদের। অভিনেত্রীকে আড়াই কোটি টাকাও দেন প্রযোজক।

তবে সময় পার হলেও সেই প্রোজেক্টের কোনো কাজ এগোয়নি। এরপর টাকা ফেরত চান অজয় কুমার সিং। তখন আড়াই কোটির বদলে অভিনেত্রী প্রযোজককে তিন কোটির একটি চেক লিখে দেন, যদিও সেই চেক বাউন্স করে।

এরপরই পুলিশের দ্বারস্থ হন প্রযোজক। আমিশা ও ক্রুনালের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ১২০ ধারায় মামলা দায়ের করেন। এর আগে ২০২১ সালে আমিশা প্যাটেল সংবাদ শিরোনামে এসেছিলেন ৩২.২৫ লাখ টাকার একটি চেক বাউন্সের মামলায়।

(ঢাকাটাইমস/৮আগস্ট/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :