বন্যার্তদের পাশে আওয়ামী লীগ আছে এবং শেষ পর্যন্ত থাকবে: আমিনুল ইসলাম

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১০ আগস্ট ২০২৩, ২০:৩২ | প্রকাশিত : ১০ আগস্ট ২০২৩, ২০:০৫

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকার এবং আওয়ামী লীগ বন্যার্তদের পাশে আছে এবং শেষ পর্যন্ত থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন। তিনি বলেন, সরকার সাহসের সঙ্গে এই প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করতে সক্ষম হবে।

বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ভয়াবহ বর্ষণ ও পানির ঢলে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণকালে আমিনুল ইসলাম আমিন এসব কথা বলেন। ত্রাণের প্যাকেটে ছিল চাল, ডাল, আলু, বিস্কুট, ২ লিটার পানি ও মোমবাতি।

এ সময় তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সার্বক্ষণিক বন্যা পরিস্থিতির খোঁজ খবর রাখছেন। ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারে পর্যাপ্ত সহায়তা দেয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রীর ওপর আস্থা রাখুন।

এই সময় তার সঙ্গে ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহজাজান, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম আসাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এসএম আজিজ, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জায়েদ বিন কাশেম, যুবলীগ নেতা মোরশেদ, শগিউল আলম সোহেল, মুনতাসীর, জেলা ছাত্রলীগের সহ সভাপতি জয়নাল আবেদীন প্রমুখ।

(ঢাকাটাইমস/১০আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :