হুগলির ভয়ংকর গ্যাংস্টার মোশাররফ করিম

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০২৩, ১১:২৪

‘কুত্তা যদি ঘেউ ঘেউ না করলো, তাহলে সে কীসের কুত্তা?— প্রথম ঝলকেই এমন কথা শোনা গেল ওপার বাংলার অভিনেতা-পরিচালক ব্রাত্য বসুর ‘হুব্বা’র মুখে। শুক্রবার মুক্তি পাওয়া এই সিনেমার টিজারে ধরা পড়ল হুব্বার কার্যকলাপ।

হুগলির এই ‘গ্যাংস্টার’কে কখনো পাড়াতে বন্দুক হাতে ঘুরতে দেখা গেল, কখনো আবার রাতের অন্ধকারে মহিলাদের সঙ্গে সময় কাটাতে দেখা গেল। কখনো আবার চালাচ্ছেন অপরাধ জগতের নানা কাজকর্ম।

একসময় হুগলির ত্রাস ছিল ‘হুব্বা শ্যামল’ ওরফে শ্যামল দাস। তাকে নাকি বলা হতো হুগলির ‘দাউদ ইব্রাহিম’। খুন, মাদক পাচারসহ বহু মামলা ছিল তার নামে। তবে পুলিশ তাকে যতবারই গ্রেপ্তার করেছে, তিনি তত বারই জামিনে বেরিয়ে গেছেন।

একসময় ভোটেও দাঁড়াতে চেয়েছিলেন হুব্বা। ২০১১ সালে বৈদ্যবাটীর এক খাল থেকে তার মৃতদেহ উদ্ধার হয়। হুগলির সেই কুখ্যাত অপরাধীর জীবন নিয়েই ‘হুব্বা’ সিনেমাটি বানিয়েছেন ব্রাত্য বসু।

এ সিনেমায় হুব্বা শ্যামলের ভূমিকায় অভিনয় করেছেন বাংলাদেশের তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সিআইডি কর্মকর্তার চরিত্রে আছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। আরও আছেন বেশ কয়েকজন নাট্য ব্যক্তিত্ব। ছবিতে পরিবর্তীত রাজনৈতিক পরিস্থিতি, অপরাধ জগতের কাজকর্ম উঠে আসবে।

গত বছরের অক্টোবরে কলকাতায় গিয়ে ব্রাত্য বসুর ‘হুব্বা’র শুটিং করেন মোশাররফ করিম। সিনেমাটি প্রযোজনা করেছেন ফিরদৌসুল হাসানের ফ্রেন্ডস কমিউনিকেশন। পরিচালক ব্রাত্য বসু ও প্রযোজক ফিরদৌসুল হাসান জুটির এটা দ্বিতীয় ছবি।

এর আগে এই পরিচালক-প্রযোজক জুটি ‘ডিকশনারি’ সিনেমাটি বানিয়েছিলেন। সেখানেও প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন মোশাররফ করিম। এবার ‘হুব্বা’। ব্রাত্য বসু জানিয়েছেন, থ্রিলার ও কমেডির মিশ্রনে এই সিনেমাটি তৈরি হয়েছে।

(ঢাকাটাইমস/১২আগস্ট/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

অস্কারজয়ী বাঙালি নির্মাতা সত্যজিৎ রায় সম্পর্কে কতটুকু জানেন

‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক

সুবর্ণা মুস্তাফার স্বামীর সঙ্গে প্রেমের গুঞ্জন! যা বললেন নীলাঞ্জনা

শাকিব খান কি সত্যি তৃতীয় বিয়ের পথে? যা জানালেন আরশাদ আদনান

আমরা কি শ্রমিকদের সঠিক মর্যাদা দিতে পারছি?

মেয়ের বয়স ১১ মাস, এবার ছেলের বাবা হলেন চিত্রনায়ক রোশান

মে দিবসে দেখতে পারেন শোষিত মানুষের এই তিন সিনেমা

কনসার্টে নাচছেন ট্রাম্প-রবীন্দ্রনাথ, মূল ভিডিওটি আসলে কার?

জায়েদ খানের ওপর ক্ষোভ ঝাড়লেন সাকিব আল হাসান! কিন্তু কেন?

সম্পর্কে তিক্ততা থাকলেও যেখানে একই সুরে কথা বললেন অপু-বুবলী

এই বিভাগের সব খবর

শিরোনাম :