ক্যাপ্টেন্স মিটে এসে ঘুমিয়ে পড়লেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা!

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২৩, ১৮:০৫

শেষ হচ্ছে সব অপেক্ষার। আর মাত্র কয়েক ঘণ্টা পরেই পর্দা উঠছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরের। যেখানে অংশ নেবে দশটি দেশ।

মাঠের লড়াই শুরুর আগে আজ আইসিসির আয়োজনে আহমেদাবাদে হয়ে গেল ক্যাপ্টেন্স মিট। যেখানে অংশগ্রহণকারী ১০ দলের অধিনায়করা অংশ নিয়েছেন।

ক্যাপ্টেন্স মিটে উপস্থিত হয়ে নিজেদের স্বপ্ন ও সম্ভাবনার কথা শুনিয়েছেন অধিনায়করা। তবে এদিন আলাদাভাবে নজর কেড়েছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা। অনুষ্ঠান চলাকালে তাকে ঘুমিয়ে পড়তে দেখা যায়।

শুধুই ঘুমাননি, উপস্থাপক রবি শাস্ত্রীর করা একটি প্রশ্নের উত্তরও দিয়েছেন প্রোটিয়া অধিনায়ক। তবে মাঝের সময় চোখ বন্ধ অবস্থায় দেখা গেছে বাভুমাকে।

এ নিয়ে চতুর্থবার বিশ্বকাপের স্বাগতিক হচ্ছে ভারত। জৌলুসপূর্ণ আয়োজন, ব্যাপকতা আর ব্যাপ্তিতে অন্য আসরগুলোকে ছাড়িয়ে যাওয়ার পরিকল্পনা ছিল বিসিসিআইয়ের। কিন্তু শুরুতেই গলদ। শোনা গিয়েছিল উদ্বোধনীতে বিশ্বকে চমকে দেবে তারা। বলিউডের রথী-মহারথীরা তো থাকবেনই, উপস্থাপন করা হবে ভারতের হাজার বছরের ইতিহাস আর ঐতিহ্যও। কিন্তু কীসের কী! ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, এসবের কিছুই নাকি হচ্ছে না।

ভারতীয় গণমাধ্যমের দাবি, টেকনিক্যাল কারণে বর্ণাঢ্য কোনো উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করছে না ভারতের ক্রিকেট বোর্ড-বিসিসিআই। মূলত অনুষ্ঠান আয়োজন নিয়ে বিসিসিআই এর নিশ্চুপ অবস্থানের কারণেই এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে। যদিও এ ব্যাপারে কিছু জানায়নি আইসিসি বা বিসিসিআই।

(ঢাকাটাইমস/০৪অক্টোবর/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :