সংবাদ সম্মেলনে তামিমকে নিয়ে প্রশ্ন করতেই হাথুরুসিংহে বললেন ‘অদ্ভুত প্রশ্ন’

ক্রীড়া প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০২৩, ১৭:৫৮

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে কাল আফগানিস্তানের বিপক্ষে খেলতে নামবে বাংলাদেশ। আজ দুই ম্যাচের ভেন্যু ধর্মশালায় দলীয় অনুশীলন সেরেছে সাকিব আল হাসানের দল।

অনুশীলন শেষে সংবাদ সম্মেলনে এসে কথা বলেছেন কোচ চান্ডিকা হাথুরুসিংহে। যেখানে তামিম ইকবালকে নিয়ে প্রশ্ন করতেই হাথুরু সেটিকে ‘অদ্ভুত প্রশ্ন’ বলে জবাব দেন।

শনিবার (৭ অক্টোবর) বেলা ১১টায় হিমাচল ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ ও আফগানিস্তান। ২৩ হাজার দর্শক ধারণক্ষমতার এই স্টেডিয়ামে সাকিব আল হাসানদের স্বপ্ন রয়েছে আকাশ সমান। তবে এবারের বিশ্বকাপে দলে নেই অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল।

সংবাদ সম্মেলনে তামিমের বিষয়ে প্রশ্ন করা হলে বাংলাদেশের কোচ চান্ডিকা হাথুরুসিংহে বলেন, ‘অদ্ভূত প্রশ্ন। আপনি এমন একজনের ব্যাপারে জানতে চেয়েছেন যে এখানে নেই। আমি জানি না এই প্রশ্নের কী উত্তর দেবো। ফারুকী ভালো বোলার। যেই তাকে খেলুক না কেন, তাতে কিছু যায় আসে না। আফগানিস্তানের জন্য কয়েক বছর ধরে ভালো করছে। যে তাকে খেলবে, তার প্রতি সম্মান দিতেই হবে।’

এ দিকে দলের ওপেনিং সম্পর্কে জানতে চাওয়া হয়, আফাগানিস্তানের বিপক্ষে ওপেনার হিসেবে মিরাজ নাকি নিয়মিত ওপেনার তানজিদ তামিম খেলবেন?

জবাবে হাথুরু বলেন, ‘আমাদের দুটি বিকল্প রয়েছে। আপনি যেমন বলেছেন। আমরা আগামীকাল সকালে জিনিসটা নিয়ে ভালো সিদ্ধান্ত নেয়ার অবস্থায় থাকবো। আমরা দেখবো আগামীকাল আমরা আগে ব্যাট করবো নাকি পরে, এরপর সিদ্ধান্ত নেব।’

ঢাকাটাইমস/০ ৬অক্টোবর/এনবিডব্লিউ

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :