শ্রীলঙ্কার বিপক্ষে টস হেরে ব্যাট করছে দক্ষিণ আফ্রিকা

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০২৩, ১৫:০৫

আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরের তৃতীয় দিন আজ। প্রথম দুই দিন একটি করে ম্যাচ অনুষ্ঠিত হলেও আজ অনুষ্ঠিত হচ্ছে দু’টি ম্যাচ। একদিকে চলছে বাংলাদেশ-আফগানিস্তানের ম্যাচ। অন্যদিকে বিশ্বকাপের দিনের অন্য ম্যাচে মুখোমুখি হয়েছে শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকা। চার দলেই এটি প্রথম ম্যাচ।

শনিবার (৭ অক্টোবর) দিল্লিতে বাংলাদেশ সময় দুপুর আড়াইটা মাঠে গড়ায় শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকার ম্যাচটি। টস জিতে প্রোটিয়াদের ব্যাটিংয়ে পাঠায় লঙ্কান অধিনায়ক দাসুন শানাকা।

ম্যাচটিতে ৬ জন ব্যাটসম্যান নিয়ে মাঠে নেমেছে প্রোটিয়া বাহিনী। আর লঙ্কান বাহিনী ৪ জন ব্যাটসম্যান ও ৩ জন অলরাউন্ডার নিয়ে একাদশ সাজিয়েছে। যেখানে দক্ষিণ আফ্রিকার রয়েছে ১ জন অলরাউন্ডার। অন্যদিকে দুদলই ৪ জন করে বোলার রেখেছে একাদশে।

বিশ্বকাপে এখন পর্যন্ত দুই দল মুখোমুখি হয়েছে ছয়বার। চার বারই জয়ের হাসি হেসেছে দক্ষিণ আফ্রিকা। একটি ম্যাচে জয়ের দেখা পায় শ্রীলঙ্কা। আর বাকি ম্যাচটি টাই হয়।

শ্রীলঙ্কা একাদশ: কুশল পেরেরা, পাথুম নিসাঙ্কা, কুসল মেন্ডিস (উইকেটরক্ষক), সাদিরা সামারাবিক্রমা, চরিথ আসালাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা (অধিনায়ক), দুনিথ ওয়েললাগে, মাথিশা পাথিরানা, দিলশান মাদুশঙ্কা ও কাসুন রাজিতহা।

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), টেম্বা বাভুমা (অধিনায়ক), রাসি ভ্যান ডের ডুসেন, এইডেন মার্করাম, হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো জানসেন, জেরাল্ড কোয়েটজি, কেশব মহারাজ, লুঙ্গি এনগিডি ও কাগিসো রাবাদা।

(ঢাকাটাইমস/০৭অক্টোবর/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :