বিএনপির মহানগর নেতা আবু বক্কর সিদ্দিককে তুলে নেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৮ অক্টোবর ২০২৩, ১৫:৪০ | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০২৩, ১৫:২৪

ঢাকা মহানগর উত্তর-তুরাগ থানাধীন ৫২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিককে গত বৃহস্পতিবার তার কর্মস্থল ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টার হাসপাতালের সামনে থেকে সাদা পোশাকধারী লোকেরা তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এরপর থেকে এখন পর্যন্ত তার কোনো হদিস পাওয়া যায়নি বলে তিনি জানিয়েছেন।

রবিবার এক বিবৃতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, আওয়ামী লীগ জোর করে রাষ্ট্রক্ষমতায় আসীন হওয়ার পর থেকে রাষ্ট্রীয় ছত্রছায়ায় এখনও বিরোধী দল নিধনে বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে।

তিনি বলেন, মিডনাইট নির্বাচনের পরও সরকার নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে ভয় পাচ্ছে। অজানা আতঙ্কে সবসময় উদ্বিগ্ন থাকছে। তাই গুম, গ্রেপ্তার, মিথ্যা মামলা ও বিচারবহির্ভূত হত্যার মতো নিষ্ঠুর কাজ অব্যাহত রেখেছে। বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের অদৃশ্য করা হচ্ছে।

রিজভী আহমেদ বলেন, ঢাকা মহানগর উত্তর-তুরাগ থানাধীন ৫২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিককে তুলে নিয়ে যাওয়া অশুভ উদ্দেশ্যপ্রণোদিত ও বিপজ্জনক কোনো কিছু ঘটারই ইঙ্গিতবাহী। আবু বক্কর সিদ্দিক নিখোঁজ থাকার ঘটনায় তার পরিবার ও বিএনপি নেতাকর্মীরা গভীরভাবে উদ্বিগ্ন।

আবু বক্কর সিদ্দিককে অবিলম্বে জনসমক্ষে হাজির করার জন্য আহবান জানিয়ে রিজভী বলেন, ‘কারণ তাকে সরকারের এজেন্সিগুলোই তুলে নিয়ে গেছে। সুতরাং তাদেরকেই আবু বক্কর সিদ্দিককে ফেরত দিতে হবে।’

(ঢাকাটাইমস/০৮অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :