নারায়ণগঞ্জ-৩: নিজেকে এমপি প্রার্থী ঘোষণা দিলেন উপজেলা চেয়ারম্যান সামসুল

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ নভেম্বর ২০২৩, ১১:৫৮ | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০২৩, ১০:১১

সোনারগাঁয়ে সংবাদ সম্মেলন করে নিজেকে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে এমপি প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া।

সোমবার বিকালে রয়্যাল রিসোর্টে সংবাদ সম্মেলন করে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী ঘোষণা করেন। ‘৭১-এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’- এ স্লোগানে তিনি সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, স্বাধীনতা নিঃসন্দেহে আমাদের বড় অর্জন। দীর্ঘ নয় মাস লড়াই শেষে এদেশের মুক্তিযোদ্ধারা ছিনিয়ে এনেছেন মহাবিজয়। এ মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে দেশ রক্ষায় অংশ নিয়েছেন। ১৯৭১ থেকে শুরু করে ২০২৩ পর্যন্ত স্বাধীনতাবিরোধীরা ষড়যন্ত্র করে আসছে। এদের প্রতিহত করতে হবে। স্বাধীনতাবিরোধীরা এখন সক্রিয়। বিদেশি তৃতীয় শক্তির ওপর ভর করে স্বাধীন দেশকে আফগানিস্তানের মতো ব্যর্থ রাষ্ট্রে রূপ দিতে চাচ্ছে।

তিনি বলেন, ১৯৬৬ সালে তোলারাম কলেজ ছাত্রলীগের নির্বাচিত সভাপতি হিসেবে ঐতিহাসিক ছয় দফা আন্দোলনে অংশ নেওয়ার কারণে কারভোগ করি। দীর্ঘ ৫৮ বছরের রাজনৈতিক জীবনে আমি নেত্রীর সিদ্ধান্তের বাইরে যাইনি। রাজনৈতিক জীবনে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছি। কারাবরণ, নির্যাতন সহ্য করেছি। রাজনৈতিক কর্মকাণ্ডের জন্য কোনো পুরস্কার চাইনি। নেত্রীর কাছে চাইলে অনেক কিছু পেতাম। বর্তমানে উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি।

বক্তব্যে তিনি আরও বলেন, দেশ নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। ১৯৭১ সালে বঙ্গবন্ধুর নির্দেশে যেভাবে মুক্তিযোদ্ধারা যুদ্ধে অংশ নিয়ে দেশ স্বাধীন করেছি, সেইভাবে শেখ হাসিনার নেতৃত্বে জামায়াত-বিএনপির অবরোধ, হরতাল ও ধ্বংসাত্মক কর্মকাণ্ড প্রতিহত করব।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তিনিসহ তার পরিবারের তিনজন সদস্য আগামী নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী। যিনি মনোনয়ন ছিনিয়ে আনতে পারবেন, তিনিই সংসদ সদস্য হিসেবে নির্বাচন করতে পারবেন।

(ঢাকাটাইমস/০৭নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :