ইবিতে ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন

ইবি প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০২৩, ১৬:২৫

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আগামী এক বছরের জন্য ‘ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতি’ ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সংগঠনটির সভাপতি সাইফুল ইসলাম চুন্নু ও সাধারণ সম্পাদক সৈয়দ ওসমান বিন হাসনাইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এই কমিটিতে সভাপতি হিসেবে ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাইফুল ইসলাম চুন্নু, সাধারণ সম্পাদক হিসেবে আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সৈয়দ ওসমান বিন হাসনাইন এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আল-আমিন মনোনীত হয়েছেন।

উক্ত কমিটিতে সহ-সভাপতি হিসেবে রাশেদুল ইসলাম রাফি, আমিমুল ইহসান যুবাইর, মো. যোবায়ের আহাম্মদ, ইব্রাহিম আল হাদি, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে বিন ইয়ামিন সিফাত, সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে মূসা কালিমুল্লাহ শাকিল, আলী হায়দার শরীফ, অর্থ সম্পাদক হিসেবে মো. শামীম, সহ-অর্থ সম্পাদক হিসেবে মো. মাহদী হাসান, দপ্তর সম্পাদক হিসেবে রাসেল, উপ-দপ্তর সম্পাদক হিসেবে মো. ইকবাল, প্রচার বিষয়ক সম্পাদক হিসেবে আসাদুল্লাহ, উপ প্রচার বিষয়ক সম্পাদক হিসেবে মো. তারেক ইয়ামিন এবং ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে মো. রিফাত দায়িত্ব পেয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে মো. যোবায়ের, আল আমিন, আরিফ জুমান, আজামাইন ফায়েক, মাহদী হাসান সিফাত এবং ইবনে হাসান হামিম মনোনীত হয়েছেন।

সভাপতি চুন্নু সিকদার বলেন, 'প্রতিষ্ঠার সূচনা থেকেই ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতির প্রতিটি কাজের সাথে সংযুক্ত থাকার সর্বাত্মক চেষ্টা করেছি। আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করার জন্য উপদেষ্টা ও আহ্বায়ক কমিটির প্রতি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি যতদিন দায়িত্বে থাকবো যথাযথভাবে আমার দায়িত্ব পালনের চেষ্টা করব। ১৭৫ একরে ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতিকে একটি রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা করতে সর্বোচ্চ চেষ্ঠা অব্যাহত থাকবে।'

সাধারণ সম্পাদক ওসমান জানান, ‘ইবিতে অধ্যয়নরত ভোলা জেলার শিক্ষার্থীদের সার্বিক কল্যাণ নিশ্চিতে কাজ করার চেষ্টা করবো‌। প্রথম কমিটিতে আমাদের উপর আস্থা রাখায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ।'

(ঢাকা টাইমস/০৭নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

যে কারণে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল টুর্নামেন্টে অংশ নিচ্ছে না নোবিপ্রবি

ব্যতিক্রমী উদ্যোগ: শিক্ষার্থীদের জন্য শরবতের আয়োজন ঢাবি অধ্যাপকের

জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন

বিশ্ববিদ্যালয় প্রশাসনের সিদ্ধান্ত প্রত্যাখ্যান কুবি শিক্ষার্থীদের

পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়

প্রতি বছর ফিলিস্তিনের ২০ শিক্ষার্থীকে বৃত্তি দেবে ঢাকা বিশ্ববিদ্যালয়

পরীক্ষায় বসতে রাজি বুয়েট শিক্ষার্থীরা

কুবির শেখ হাসিনা হল প্রাধ্যক্ষের পদত্যাগ

বিশ্ববিদ্যালয়ে ই-রিসোর্সের ব্যবহার বাড়ানোর আহ্বান ইউজিসির

আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, বৃহস্পতিবার পর্যন্ত ছুটি বহাল

এই বিভাগের সব খবর

শিরোনাম :