বগুড়ায় এক ঘণ্টার ব্যবধানে ২ ট্রাকে আগুন

বগুড়া প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০২৩, ০৯:১০
ট্রাকে দুর্বৃত্তরা ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেয়।

বগুড়ায় এক ঘণ্টার ব্যবধানে দুই ট্রাকে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। বুধবার রাত পৌনে ৯টার দিকে উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের নাগরকান্দি এলাকায় এবং পৌনে ১০টার দিকে সদরের মানিকচক বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মানিকচক বাজারের ব্যবসায়ী সুলতান মাহমুদ বলেন, অবরোধের কারণে মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিল স্থানীয় ব্যবসায়ীর ট্রাকটি। রাত পৌনে ১০টার দিকে দুই যুবক মাথায় হেলমেট পড়ে এসে দাঁড়িয়ে থাকা ট্রাকে পেট্রল বোমা টাইপের কিছু একটা নিক্ষেপ করে। এতে ট্রাকটির চালকের বসার জায়গা ও কাগজপত্র পুড়ে গেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, আগুন লাগার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে, পুলিশ যাওয়ার আগেই শ্রমিকরা আগুন নিভিয়ে ফেলেন।

এর আগে, রাত পৌনে ৯টার দিকে বগুড়া সদর উপজেলার লা‌হিড়ীপাড়া ইউনিয়নের নাগরকা‌ন্দি এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে একটি পণ্যবাহী ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা।

ট্রাক চালকের সহকারী মোহাম্মদ আলী বলেন, লালম‌নিরহ‌াট থে‌কে ঢাকায় যাচ্ছিলাম। নাগরকা‌ন্দি নামক স্থানে পৌঁছ‌ালে দুর্বৃত্তরা ট্রাক থামাতে বলে। পরে আমাদের ট্রাক থেকে নামিয়ে মারধর করে ও ট্রাকে আগুন ধরি‌য়ে দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

শিবগঞ্জ ফায়ার সার্ভিসের সাব অফিসার মো‌মিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় একঘণ্টার চেষ্টায় আগুন নেভায়।

(ঢাকাটাইমস/০৯নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :