আওয়ামী লীগ কোনো ষড়যন্ত্রকে ভয় পায় না: নসরুল হামিদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২৩, ২১:৪১

ঢাকা-৩ আসনের সংসদ সদস্য ও বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, আওয়ামী লীগ কোনো ষড়যন্ত্রকে ভয় পায় না। দেশি-বিদেশি কিছু গোষ্ঠী বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এই ষড়যন্ত্রকারীরা আগেও পরাজিত হয়েছে এবারও পারজিত হবে।

রবিবার সন্ধ্যায় দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে উঠান বৈঠকে এসব বলেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী।

মন্ত্রী বলেন, বিদেশিদের কাছে তদবির করে, ধর্না দিয়ে কোনো লাভ হবে না। বিদেশিরাও বুঝে গেছে এ দেশে আওয়ামী লীগ ও শেখ হাসিনার বিকল্প কোনো নেতা এখনও তৈরি হয়নি।

নসরুল হামিদ অভিযোগ করে বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার ক্ষমতায় থাকার সময়ে দেশের কোনো উন্নয়ন হয়নি। তারা শুধু কমিশন বাণিজ্য করেছে। হাওয়া ভবন তৈরি করে মানুষের সম্পদ লুট করেছে।

উঠান বৈঠকে বিদ্যুৎ প্রতিমন্ত্রী এলাকাবাসীর কথা শুনেন। তাদের দাবিদাওয়া পূরণের প্রতিশ্রুতি দেন। উন্নয়নের পক্ষে, শান্তি ও স্থিতিশীলতার পক্ষে আবারো নৌকা মার্কায় ভোট দিতে সবার প্রতি আহবান জানান তিনি।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.ইকবাল হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/জেএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :