তফসিল ঘোষণা: লক্ষ্মীপুরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২৩, ১৬:২৫

দলীয় সরকারের অধীনে তফসিল ঘোষণার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

বৃহস্পতিবার ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার ব্যানারে শহরের দক্ষিণ তেমুহনী থেকে মিছিলটি শুরু হয়ে চকবাজার এলাকায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব অনারারী ক্যাপ্টেন (অব.) মুহা. ইব্রাহিমের সভাপতিত্বে ও জেলা প্রচার ও দাওয়াত সম্পাদক মাওলানা মাহমুদুল হাসানের সঞ্চালনায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দলীয় সরকারের অধীনে একতরফাভাবে তফসিল ঘোষণার প্রতিবাদে এ মিছিল করা হয়।

এ সময় বক্তব্য দেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার সেক্রেটারি মাওলানা মহিউদ্দিন, জয়েন্ট সেক্রেটারি মাওলানা আ হ ম নোমান সিরাজী, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুজ জাহের আরেফী, সহকারী সম্পাদক হাফেজ লোকমান হোসাইন, জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা ইমরান হোসাইন, শ্রমিক আন্দোলন জেলা সভাপতি ডা. নাছির আহমেদ, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি মাওলানা ইসমাঈল সিরাজী ও ছাত্র আন্দোলন জেলা শাখার সভাপতি মুহা. হাবিবুর রহমান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সৃষ্টি না করে নির্বাচনী তফসিল ঘোষণা জনগণের সঙ্গে তামাশার শামিল। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে দলীয় সরকারের বাইরে নিরপেক্ষ সরকার ছাড়া যে নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে তা দেশের জনগণ কোনভাবেই মেনে নিবে না।

(ঢাকাটাইমস/১৬ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :