বিএনপি-জামায়াতের নির্বাচন বানচালের অপচেষ্টা রুখে দেওয়া হবে: ডা. অর্ণা জামান

রাজশাহী ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ১১ ডিসেম্বর ২০২৩, ০০:১৫ | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০২৩, ০০:০৭

নির্বাচন এলেই বিএনপি-জামায়াত নানান ষড়যন্ত্র ও সন্ত্রাসী কার্যক্রম শুরু করে মন্তব্য করে আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা বলেছেন, তাদের নির্বাচন বানচালের চেষ্টা রুখে দেওয়া হবে।

বিএনপি-জামায়াতের সমালোচনা করে তিনি আরও বলেন, আন্দোলন করতে না পেরে বিএনপি-জামায়াতের নেতারা ঘরে বসে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে বক্তব্য দিচ্ছেন। তারা নাকি নির্বাচন বানচাল করে দেবে। এতোই যদি সাহস থাকে তাহলে নির্বাচনে আসেন। নির্বাচনে এসে আপনাদের জনপ্রিয়তা দেখান। আপনাদের জনপ্রিয়তা কতটুকু আমরা সেটা দেখতে চাই।

রবিবার রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার প্রত্যয়দীপ্ত শপথ বাস্তবায়নে এবং দ্বাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী করার লক্ষ্যে বিশাল ছাত্র সমাবেশে এসব কথা বলেন তিনি।

এর আয়োজন করে রাজশাহী বিশ্ববিদ্যালয়, রাজশাহী মহানগর, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগ।

প্রধান অতিথির বক্তব্যে ডা. আনিকা ফারিহা জামান অর্ণা বলেন, যখন নির্বাচন আসে তখনই বিএনপি-জামায়াত চক্র সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত হয়। নানা রকম ষড়যন্ত্রে লিপ্ত হয় এবং সাধারণ মানুষের জানমালের ক্ষয়ক্ষতি করে। তারা কখনো মানুষের কল্যাণ চায় না।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত নির্বাচনে আসতে ভয় পায়। তারা নির্বাচন বানচাল করতে চায়। তাদের নির্বাচন বানচালের অপচেষ্টা সফল হতে দেয়া হবে না। আমরা রাজপথে থেকে তাদের মোকাবিলা করব। দেশ ও মানুষের কল্যাণে জননেত্রী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে আমরা রাজপথে আছি এবং থাকব। কোনো ধরনের স্বাধীনতা বিরোধী কর্মকাণ্ড এ দেশের মাটিতে আমরা মেনে নেব না।

ছাত্র সমাবেশে আরও বক্তব্য দেন রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহিল গালিব, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি মোঃ ফাহমিদ লতিফ লিয়ন, সাধারণ সম্পাদক সৌমিক সাহা, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ, রাজশাহী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শুভ কুমার মন্ডল ও সাধারণ সম্পাদক মো. নাহিদ হাসান। বিশাল ছাত্র সমাবেশে রাজশাহীর বিভিন্ন শাখা ছাত্রলীগের সকল ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :