জাল ভোটের প্রমাণ পেলে সাসপেন্ড করা হবে: ইসি আহসান হাবিব

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ ডিসেম্বর ২০২৩, ১৮:০১ | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০২৩, ১৭:৪৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কোথাও জাল ভোটের প্রমাণ পেলে তাৎক্ষণিকভাবে প্রিজাইডিং, পোলিং ও সহকারী প্রিজাইডিং অফিসারকে সাসপেন্ড করা হবে বলে হুঁশিয়ারি করেছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান।

বুধবার পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আচরণবিধি ও আইনশৃঙ্খলা বিষয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ হুঁশিয়ারি দেন। সাসপেন্ড পরবর্তী সময়ে চাকরিচ্যুত করা হবে বলেও জানান তিনি।

নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের উদ্দেশে আহসান হাবিব বলেন, এখন ছবি যুক্ত ভোটার তালিকা রয়েছে। ছবি মিলিয়ে ভোটারদের ভোট কেন্দ্রে প্রবেশ করতে হবে। একজন ব্যক্তিও যেন না বলে, আমার ভোট আগেই দেওয়া হয়েছে। কেন্দ্রে কেন্দ্রে দায়িত্ব ভাগ করে নেন, কোথাও যেন জাল ভোট দেওয়া না হয়। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু করতে কমিশনাররা শুধু জীবনটা দেয়া ছাড়া সকল কিছু করছেন। দেশের বিভিন্ন প্রান্তে ছুটে চলছেন। সকলের সহযোগিতায় যেন প্রমাণ করতে পারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ছিল অনুকরণীয়, অনুসরণীয়।

এর আগে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. কুতুবুল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় বরিশাল রেঞ্জ পুলিশের অতিরিক্ত ডিআইজি মো. শহিদুল্লাহ্ ও পটুয়াখালীর পুলিশ সুপার সাইদুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তাসহ প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :