ফরিদপুরে-৩: নৌকার কর্মীদের হামলায় ঈগলের ২ সমর্থক আহত

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০২৩, ১৬:২১

ফরিদপুর-৩ (সদর) আসনের নর্থচ্যানেল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী এ. কে. আজাদের দুই সমর্থকের ওপর হামলার অভিযোগ উঠেছে।

শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

আহতরা হলেন- আব্দুল আজিজ শেখ ও সিদ্দিক শেখ। তারা ফরিদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

হামলার শিকার এ. কে. আজাদের ঈগল প্রতীকের সমর্থক সিদ্দিক শেখ বলেন, আমি সকালে বাড়ি থেকে বের হয়ে আমাদের ঈগল প্রতীকের অফিসে যাচ্ছিলাম। আক্কাস আলী বাজারে পৌঁছালে নৌকার কর্মী হালিম শেখ আমাকে দেখে বলে- এই তুই এ. কে. আজাদের নির্বাচন করিস কেন? তখন আমি বলি, এ. কে. আজাদ একজন ভালো লোক, তাই তার নির্বাচন করি। তখন সে আমারে বলে- তুই স্বতন্ত্র প্রার্থী ঈগলের নির্বাচন করতে পারবি না। বলেই বাজারের ভিতর আমাকে মার শুরু করে, কিল, ঘুষি, লাথি মেরে মাটিতে ফেলে লাথি দেয়।

হামলায় আহত আব্দুল আজিজ শেখ বলেন, আমি বাজারে এসে হালিমকে বলছি, তুই আমার ভাতিজাকে মারলি ক্যান? আমরা এ. কে. আজাদের নির্বাচন করি তাতে তোদের সমস্যা কি? তখন আমার ওপরও হামলা করে কিলঘুষি মারে এবং পারাইছে। ওরা প্রতিদিন হুমকি দেয়, আমাদের পোস্টার, ব্যানার ছিঁড়ে ফেলে।

তাদের অভিযোগ, নর্থচ্যানেল ইউনিয়নের চেয়ারম্যান মোফাজজেল ও পান্নু শেখের হুকুমে এই হামলা। আবুল শেখ, রহিম শেখ, নাজমুল শেখ, রহিম শেখ, ফজল শেখ ও বাদশা মোল্লা প্রতিদিন তাদেরকে হুমকি দেন। তারও এই হামলায় অংশ নেন।

এ বিষয়ে জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. ইকরাম হোসেন জানান, আহতদের শরীরের বিভিন্ন স্থানে কিলঘুষি মারার চিহ্ন রয়েছে। তাদের ভর্তি করা হয়েছে।

ফরিদপুর কোতয়ালী থানার ওসি শহিদুল ইসলাম বলেন, হামলার ঘটনাটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :