হাজারো নেতাকর্মীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত আবুল কালাম আজাদ

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৪, ২১:০২

প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন কুমিল্লা-৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে দেবিদ্বার পৌরসভার ফুলগাছ তলা নির্বাচনি প্রধান কার্যালয়ে বিভিন্ন সামাজিক সংগঠন, পেশাজীবী ও ব্যবসায়ী সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, দেবিদ্বার থানা পুলিশসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আসা হাজার হাজার নেতাকর্মী তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

অনেকে ঢাক-ঢোলসহ মিছিল নিয়ে এসেছেন তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে। হাজার হাজার নেতাকর্মী প্রচণ্ড ভিড় ঠেলে তার গলায় মালা পড়িয়েছেন। অনেকে আবার আবেগ আপ্লুত হয়ে আবুল কালাম আজাদকে বুকে জড়িয়ে ধরে তার সঙ্গে কোলাকুলি করছেন, কেউ পরাচ্ছেন ফুলের মালা, কেউ কেউ দিচ্ছেন ফুলের তোড়া।

এতে বিন্দু পরিমাণ ক্লান্তি নেই নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদের বরং তিনি সকলকে ভালোবাসার বন্ধনে আবদ্ধ করে ধন্যবাদ জানান।

এ সময় তিনি সাংবাদিকদেরকে বলেন, আজকের এই আনন্দঘন মুহূর্তটি আমার প্রতিটি নেতাকর্মীর জন্য উৎসর্গ করলাম। তারা নির্বাচনের সময় অক্লান্ত পরিশ্রম করেছেন। আমি আমার প্রতিটি নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, আমি অনেক কঠিন চ্যালেঞ্জ নিয়ে পাশ করেছি, এ অর্জন দেবিদ্বারের মানুষের। আমি একটি সুন্দর সুখী দেবিদ্বার গঠনে সকলের সহযোগিতা চাই। দেবিদ্বারের দৃশ্যমান উন্নয়নে আমাকে যা যা করতে হয় আমি তা তাই করব। শুধু দেবিদ্বারের মানুষ আমার পাশে থাকলেই হবে।

তিনি আরও বলেন, আমি একটি স্মার্ট দেবিদ্বার বিনির্মাণের স্বপ্ন দেখছি। আমার নেতাকর্মীকে কোনো অন্যায় কাজ করতে দেওয়া হবে না। যারা বিগত দিনে মানুষের প্রতি অত্যাচার অন্যায় করেছে তাদের দিন শেষ।

(ঢাকাটাইমস/০৯জানুয়ারি/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :