নোয়াখালীতে চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২৪, ১৫:২১

নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে। এসময় তাদের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে।

শনিবার সকালে গ্রেপ্তারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, বেগমগঞ্জ উপজেলার ছয়ানি ইউনিয়নের বড় মেহেদীপুর গ্রামের আবদুস সোবহানের ছেলে মুরাদ হোসেন (২৬) লক্ষ্মীপুর সদর উপজেলার বাঞ্চানগর গ্রামের সোলায়মানের ছেলে জুয়েল হোসেন (২৮)

পুলিশ জানায়, গত জানুয়ারি রাত আড়াইটার দিকে চৌমুহনী পৌরসভার নাজিরপুর এলাকার মহিন ইঞ্জিনিয়ার বাড়ির মহিন উদ্দিনের বাসার গেট ভেঙে একটি মোটরসাইকেল চুরি করা হয়। ঘটনায় ভুক্তভোগী বেগমগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে মোটরসাইকেলটি উদ্ধারে অভিযান শুরু করে পুলিশ। অভিযানকালে প্রথমে লক্ষ্মীপুর সদর এলাকা থেকে জুয়েল হোসেনকে পরে তার দেওয়া তথ্য মতে শুক্রবার রাতে সুবর্নচর উপজেলার চরজব্বার এলাকা থেকে মুরাদকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে মোটরসাইকেলটি সুবর্ণচরের কাজীর দোকান এলাকায় রয়েছে বলে স্বীকার করলে সেটি উদ্ধার করা হয়।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামিরা পেশাদার মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত। ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :