ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারে না: এনামুল হক শামীম 

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২৪, ১৭:৩২

ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারে না বলে মন্তব্য করেছেন সাবেক পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।

রবিবার শরীয়তপুরের সখিপুর থানার চরভাগায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম মিয়া অডিটোরিয়ামে কাঁচিকাঁটা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং জনসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

সাবেক পানি সম্পদ উপমন্ত্রী বলেন, এবারের নির্বাচনে দেশের মানুষ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে টানা চতুর্থবারের মতো ক্ষমতায় এনেছে। তারা সবসময় উন্নয়ন ও অগ্রগতির পক্ষে ছিল। এদেশের মানুষ কখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী, খুনি, সন্ত্রাসীদের দলের পক্ষে থাকে না।

এদেশে যতবার সুষ্ঠু নির্বাচন হয়েছে, ততবারই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে বলে জানান সাবেক এ উপমন্ত্রী।

তিনি বলেন, নির্বাচনে বিজয়ের পর জননেত্রী শেখ হাসিনা সরকার গঠন করেছেন। সরকারের দৃষ্টিতে দলমত নির্বিশেষে দেশের সকল নাগরিক সমান। আমরা সবার জন্য কাজ করবো। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা একটি শান্তিপূর্ণ সমাজ প্রতিষ্ঠা করতে চাই। যেখানে হিংসা-বিদ্বেষ হানাহানি থাকবে না। সকল ধর্ম-বর্ণ এবং সম্প্রদায়ের মানুষ শান্তিতে বসবাস করতে পারবেন। সকলে নিজ নিজ ধর্ম যথাযথ মর্যাদার সঙ্গে পালন করতে পারবেন।

এনামুল হক শামীম বলেন, ৭ জানুয়ারির নির্বাচনে জনগণের নিরঙ্কুশ সমর্থন আমাদের দায়িত্ব ও কর্তব্য আরও বহুগুণ বাড়িয়ে দিয়েছে। দেশের মানুষ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের ওপর আস্থা রেখে যে রায় দিয়েছেন। সেই আস্থার প্রতিদান দিতে নড়িয়া-সখিপুরকে উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট এলাকা হিসেবে গড়ে তুলতে যা যা করণীয় তাই করবো।

সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকারের সঞ্চালনায় শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, সখিপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আকবর পাইক, নাসির সরদার, কাঁচিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, সখিপুর থানা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাওসার মোল্যা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ককন হাওলাদার ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট. সরোয়ার হোসেন বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

নির্বাচন কর্মকর্তা প্রত্যাহার ও প্রিসাইডিং অফিসার রদবদলের দাবিতে প্রার্থীর সংবাদ সম্মেলন

কর্ণফুলি নদীতে মৎস্য বিভাগের অভিযান, কারেন্ট ও রিং জাল জব্দ

মেয়াদ শেষ হলেও শুরু হয়নি প্রকল্পের কাজ, বাড়ছে অপরাধ কর্মকাণ্ড

হালুয়াঘাটে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

ভালুকায় কারখানা শ্রমিকের রহস্যজনক মৃত্যু

কর্মকর্তাদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব, পাউবোর ৩৭ কর্মকর্তা-কর্মচারীর বদলির আবেদন

ঈশ্বরদীতে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

সিলেটে হিট স্ট্রোকে পথচারীর মৃত্যু

নোয়াখালীতে ষাটোর্ধ্ব বৃদ্ধা ধর্ষণের শিকার, আটক ২

বগুড়ায় ৫ লাখ ডিম মজুদ করে রাখায় কোল্ড স্টো‌রেজকে জরিমানা

এই বিভাগের সব খবর

শিরোনাম :