মাঝ আকাশে অসুস্থ হয়ে আইসিইউতে ভর্তি ভারতীয় ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০২৪, ১৫:২৬

সুস্থভাবেই খেলেছেন চারদিন। ত্রিপুরা রাজ্য দলের বিপক্ষে কর্ণাটককে ম্যাচও জিতিয়েছেন। এরপরেই আচমকা হাসপাতালের আইসিইউতে ভারতীয় জাতীয় দলের ওপেনার মায়াঙ্ক আগারওয়াল। বিমানে উঠে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। মূলত পানির তৃষ্ণা পাওয়ায় তা মেটাতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। এক বোতল পানি খেয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) যেতে হয়েছে আগারওয়ালকে।

৩২ বছর বয়েসী মায়াঙ্কের অসুস্থতার খবরে উদ্বেগ ভারতীয় ক্রিকেট মহলে। হঠাৎ কী ভাবে তিনি অসুস্থ হলেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। আগরতলার একটি বেসরকারি হাসপাতালে আইসিইউয়ে মুখ এবং গলায় পুড়ে যাওয়ার মতো জ্বালা নিয়ে চিকিৎসাধীন রয়েছেন ৩২ বছরের ক্রিকেটার।

রঞ্জিতে মায়াঙ্কের দল কর্নাটকের পক্ষ থেকে জানা যায়, ত্রিপুরার বিপক্ষে ম্যাচের পর আগরতলা থেকে বিমানে করে সুরাটে যাচ্ছিল কর্ণাটক দল। রঞ্জি ট্রফিতে শুক্রবার রেলওয়ের বিপক্ষে ম্যাচ আছে কর্ণাটকের। এই ম্যাচ খেলতেই রওনা হয় তারা। সেখানেই অসুস্থ হয়ে যান মায়াঙ্ক।

বিমানে উঠে একটি বোতল থেকে পানি খাওয়ার পর হঠাৎ মুখ এবং গলায় অস্বস্তির কথা জানান তিনি। পুড়ে গেলে যে ধরনের জ্বালা হয়, তেমন অনুভূতির কথা সতীর্থদের কাছে জানান কর্নাটকের অধিনায়ক। সঙ্গে সঙ্গে তাকে বিমান থেকে নামিয়ে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে আইসিইউয়ে পর্যবেক্ষণে রেখেছেন। যদিও হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে আপাতত মায়াঙ্ক বিপদমুক্ত।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, মায়াঙ্ক যে বোলতের পানি খেয়েছেন তাতে বিষাক্ত কিছু ছিল। ঠিক কী ছিল, তা নিশ্চিত ভাবে জানা যাবে সেই বোতলের পানি পরীক্ষা করার পর।

ভারতের হয়ে ২১টি টেস্ট এবং ৫টি এক দিনের ম্যাচ খেলা মায়াঙ্ক আগারওয়াল এখন জাতীয় দলের বাইরে রয়েছেন। রঞ্জি ট্রফিতে তিনি নেতৃত্ব দিচ্ছেন কর্নাটককে। ভারতের ঘরোয়া মৌসুমে এ পর্যন্ত দুটি শতক ও একটি অর্ধশতক করেছেন তিনি। ৪ ম্যাচে এ পর্যন্ত ২ জয় এবং ১টি করে হার ও ড্র নিয়ে ‘সি’ গ্রুপে দ্বিতীয় কর্ণাটক।

(ঢাকাটাইমস/৩১জানুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :